Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত রাষ্ট্র গঠনে সকলকে এগিয়ে আসতে হবে খুলনা রেঞ্জ ডিআইজি মনির-উজ-জামান

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত রাষ্ট্র গঠনে সকলকে এগিয়ে আসার আহ্বান জানিয়ে খুলনা রেঞ্জ ডিআইজি এসএম মনির-উজ-জামান বিপিএম বলেছেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত রাষ্ট্র গঠন করতে হলে নিজ নিজ পরিবার থেকেই প্রথমে আন্দোলন শুরু করতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সমাজ ও দেশ থেকে মাদক এবং জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব। গতকাল (শনিবার) দুপুরে সাতক্ষীরার কলারোয়ায় মাদক ও জঙ্গিবিরোধী এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, দেশ যখন বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে, ঠিক তখনই এদেশের শত্রুরা বাঁধাগ্রস্ত করতে দেশে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের সৃষ্টি করছে। এদের কঠোর হাতে দমন করার জন্য তিনি পুলিশকে সহযোগিতা করতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান। কলারোয়া থানা পুলিশের আয়োজনে স্থানীয় হাইস্কুল ফুটবল মাঠে সমাবেশটি অনুষ্ঠিত হয়। মাদক ও জঙ্গিবাদের প্রতিকার, বাংলাদেশ পুলিশের অঙ্গীকার- এই সেøাগানকে সামনে রেখে সাতক্ষীরা পুলিশ সুপার আলতাফ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি হাবিবুর রহমান, কলারোয়া সরকারি কলেজের অধ্যক্ষ বাসুদেব বসু, সাবেক এমপি বিএম নজরুল ইসলাম, কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার উত্তম কুমার রায়, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার গোলাম মোস্তফা, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোৎছনা আরা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২২ অক্টোবর, ২০২২
২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ