Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় ‘মানি লন্ডারিং এন্ড কমব্যাটিং ফিন্যান্সিং অব টেরোরিজম’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : গতকাল (শনিবার) বগুড়ার একটি অভিজাত হোটেলে আল আরাফা ইসলামি ব্যাংক লিঃ-এর রাজশাহী ও রংপুর বিভাগের শাখাসমূহের নির্বাচিত নির্বাহী/কর্মকর্তাদের নিয়ে ‘প্রিভেনশন অব মানি লন্ডারিং এন্ড কমব্যাটিং ফিন্যান্সিং অব টেরোরিজম’ শীর্ষক এক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংক বগুড়ার নির্বাহী পরিচালক কাজি ছাইদুর রহমান। ব্যাংকের উপ- ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই কর্মশালায় প্রধান সমন্বয়কারী ও স্থানীয় সংগঠক হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও বগুড়া জোনাল হেড মোঃ মজিবর রহমান এবং রিসোর্স পারসন ছিলেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ ইয়াহিয়া ।
কর্মশালায় ‘প্রিভেনশন অব মানি লন্ডারিং এন্ড কমব্যাটিং ফিন্যান্সিং অব টেরোরিজম’ বিষয়ে সঠিক জ্ঞান ও আইন সম্পর্কে সম্যক ধারণা অর্জনের মাধ্যমে ব্যাংক কর্মকর্তাদের সতর্কতার সাথে গ্রাহকসেবা প্রদানের উপর পরামর্শ দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২২ ফেব্রুয়ারি, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ