Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ক্লাব কাপ সার্ফিং শুরু

| প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : বাংলাদেশ সার্ফিং অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও চিকিৎসাসেবা প্রতিষ্ঠান ল্যাবএইডের পৃষ্ঠপোষকতায় কক্সবাজার সমুদ্র সৈকতের লাবণী পয়েন্টে শুরু হয়েছে প্রথম ক্লাব কাপ সার্ফিং প্রতিযোগিতা। গতকাল বেলা ১১টায় প্রধান অতিথি থেকে প্রতিযোগিতার উদ্বোধন করেন সার্ফিং অ্যাসোসিয়েশনের সভাপতি সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশিদ। এ সময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন চৌধুরী রোকন ও ল্যাবএইডের ব্যবস্থাপনা পরিচালক ডা: এ এম শামীম। দু’দিনব্যাপী প্রতিযোগিতায় ১০টি ক্লাবের ১৩০ জন সার্ফার অংশ নিচ্ছেন।
কাল জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ছিল। এ উপলক্ষে দিনটিকে জাতীয় শিশু-কিশোর দিবস হিসেবে পালন করা হয়। আর তাই শিশু সার্ফারদের ইভেন্টের মধ্য দিয়েই শুরু হয় ক্লাব কাপ সার্ফিং। সিনিয়র, জুনিয়র, নারী ও বিগেইনার এ চারটি বিভাগে অংশ নিচ্ছেন সার্ফাররা। অংশ নেয়া দলগুলো হলো কলাতলী সার্ফ ক্লাব, ওয়েব রাইডার সার্ফ ক্লাব, ওশান সার্ফ, ফ্রিডম সার্ফ, টাইগার্স সার্ফিং, ওয়েবফাইটার সার্ফ ক্লাব, বাংলাদেশ সার্ফ গার্লস অ্যান্ড বয়েজ, সেন্তী সার্ফ, সারফার্স ক্লাব ও সার্ফিং লাইফ সেভিং ক্লাব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্লাব

১৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ