Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মনসুর স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন

কিউট প্রথম বিভাগ হ্যান্ডবল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:২৬ পিএম

কিউট প্রথম বিভাগ হ্যান্ডবল লিগে চ্যাম্পিয়ন হয়েছে মনসুর স্পোর্টিং ক্লাব। শুক্রবার বিকালে শহীদ ক্যাপ্টেন (অব.) মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে লিগের শেষ ম্যাচে পূর্বাচল পরিষদকে ৩০-১৫ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় মনসুর স্পোর্টিং। পাঁচ খেলার সবকটিতে জিতে ১৫ পয়েন্ট পেয়ে শিরোপা জিতে প্রিমিয়ার লিগে জায়গা করে নেয় তারা। দুই বছর আগে ক্লাবের প্রতিষ্ঠাতা মনসুর আলীর মৃত্যুর আগে থেকেই সভাপতির দায়িত্ব পালন করে আসছেন টঙ্গীর ব্যবসায়ী মো. আবদুল মান্নান। তারপর থেকেই হ্যান্ডবলে মনসুরের নামে এই ক্লাবটিকে ধরে রেখেছেন তিনি। প্রথম বিভাগ লিগে চ্যাম্পিয়ন হয়ে মান্নান বলেন,‘ক্রীড়াঙ্গণের প্রতি মনসুরের ভালবাসাকে আমি শ্রদ্ধা জানাই। তাই হ্যান্ডবলে ক্লাবটির নামে দল গড়েছিলাম। প্রথম বিভাগ লিগ চ্যাম্পিয়ন হয়ে এবার প্রিমিয়ারে গেছে দলটি, এতে আমি খুব খুশী।’ সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে রানার্সআপ হয়ে প্রিমিয়ার বিভাগে খেলার যোগ্যতা অর্জন করেছে ওল্ড আইডিয়ালস।

লিগের সমাপণী খেলা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা। এ সময় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান মৌসুমী ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান কাজী রাজিব উদ্দিন আহমেদ চপল ও বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, লিগ কমিটির চেয়ারম্যান মো. মজিবুল হক রিপন ও সম্পাদক এস.এম খালেকুজ্জামান স্বপন সহ অন্যান্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনসুর স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ