Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

গ্যাসের দাম বৃদ্ধির প্রতিবাদে খুলনায় বাম দলের বিক্ষোভ

| প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : গ্যাসের দাম বৃদ্ধির মতো গণবিরোধী সিদ্ধান্ত বাতিলের দাবিতে এবং জ্বালানি মন্ত্রণালয় ঘেরাও কর্মসূচি বিনা উসকানিতে বাধা প্রদান, নেতাকর্মীদের ওপর ন্যক্কারজনক ও বর্বরোচিত হামলা, লাঠিচার্জ, নির্যাতনের প্রতিবাদে গতকাল বৃহস্পতিবার বিকেল ৪টায় বিক্ষোভ হয়েছে খুলনায়। বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি), বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) এবং গণতান্ত্রিক বাম মোর্চা ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে খুলনা জেলা শাখার উদ্যোগে মিছিল নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে প্যালেস মোড়ে এক সমাবেশে মিলিত হয়।
সমাবেশে সভাপতিত্ব করেন জেলা সিপিবির সভাপতি ডা: মনোজ দাস। সমাবেশে বক্তৃতা করেন কেন্দ্রীয় সিপিবি সদস্য এস এ রশিদ, গণতান্ত্রিক বাম মোর্চার খুলনার সমন্বয়ক ও বিপ্লবী ওয়ার্কার্স পার্টি জেলা সম্পাদক মনিরুল হক বাচ্চু, ইউনাইটেড কমিউনিস্ট লীগ জেলা সম্পাদক মোস্তফা খালিদ খসরু, গণসংহতি আন্দোলন জেলা আহŸায়ক মুনীর চৌধুরী সোহেল, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) জেলা সংগঠক কোহিনুর আকতার কণা, বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ মার্কসবাদী) জেলা সংগঠক রুহুল আমীন, মহানগর সিপিবির সভাপতি এইচ এম শাহাদৎ, নগর সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাবু, অ্যাড. বাবুল হাওলাদার, ইউনাইটেড কমিউনিস্ট লীগ জেলা সদস্য কাজী দেলোয়ার হোসেন, বিপ্লবী ওয়ার্কার্স পার্টি জেলা সদস্য গোলাম মোস্তফা, গণসংহতি আন্দোলন জেলা সদস্য কৃষ্ণ সরকার প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস

৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৯ জানুয়ারি, ২০২৩
১৮ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ