Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধামরাইয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বাঁচল না কেউ ৫ জনেরই মৃত্যু

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ঢাকার ধামরাইয়ের ইসলামপুর এলাকার একটি বাড়িতে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় ১১ দিন পর গতকাল মঙ্গলবার সকালের দিকে হোসনে আরার (৩৫) মৃত্যু হয়। এই নিয়ে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ পাঁচজনেরই মৃত্যু হলো। বাঁচানো গেল না কাউকেই। এর আগে ঘটনার ১ দিন পর দেড় বছরের শিশু ও ৩ দিন পর আরো ২ জন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

গত শনিবার ভোরে এ ঘটনা ঘটে। একই পরিবারের শিশুসহ ৫ জন দগ্ধ হয়েছিল।
দগ্ধরা হলেন- গার্মেন্টস কর্মী মনজুরুল (৩২), তার স্ত্রী জোসনা (২৫), তাদের দেড় বছরের মেয়ে শিশু মরিয়ম, স্ত্রীর বড় বোন হোসনে আরা (৩০) এবং ভাগনি সাদিয়া (১৮)। গতকাল সকাল ৯টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হোসনে আরা।
নিহতের আত্মীয় মাজহারুল ইসলাম বলেন, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ঘটনায় দগ্ধ হোসনে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে মারা যান। পরিবারের কেউই আর জীবিত রইল না বলে কান্নায় ভেঙে পড়েন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্যাস

৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ নভেম্বর, ২০২২
২৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ