Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আরেকটি ফেদেরার-নাদাল দ্বৈরথ!

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : ইন্ডিয়ান ওয়েলসের দ্বিতীয় রাউন্ডে জয় তুলে নিয়েছেন স্প্যানিশ তারকা রাফায়েল নাদাল। গতকাল আর্জেন্টাইন গুইডো পেলাকে ৬-৩, ৬-২ গেমে পরাজিত করে তৃতীয় রাউন্ড নিশ্চিত করেছেন পঞ্চম বাছাই নাদাল। এই জয়ে সম্ভাবনা জেগেছে আরেকটি ফেদেরার-নাদাল লড়াইয়ের। শেষ ১৬’তে দেখা হতে পারে বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যাম অস্ট্রেলিয়ান ওপেনের দুই ফাইনালিস্টকে। আরো জয় তুলে নিয়েছেন চতুর্থ বাছাই কেই নিশিকোরি। সরাসরি সেটে এই জাপানিজ তারকা ব্রাইটন ড্যান ইভান্সকে ৬-৩, ৬-৪ গেমে পরাজিত করেছেন।
নাদাল, ফেদেরার, নিশিকোরি ও দ্বিতীয় বাছাই নোভাক জোকোভিচ প্রত্যেকেই একইদিকে ড্র’তে রয়েছেন। নাদাল বলেছেন, ‘আমি সবসময়ই ড্র’টা লক্ষ্য করি। একদিন শেষ হলে পরের দিন নিয়ে চিন্তা করি।এভাবেই আমি পরবর্তী ম্যাচের উপর গুরুত্ব দেই।’ কিন্তু নিশিকোরি বলেছেন, ‘কখনই আমি ড্র নিয়ে চিন্তা করি না। সে কারণেই আমি দেখি না পরের ম্যাচে আমার প্রতিপক্ষ কে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরেকটি

৩০ সেপ্টেম্বর, ২০২২
৪ সেপ্টেম্বর, ২০২২
১৭ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ