Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এসিড ও আগুনে ঝলসে গেছে গরুর মালিকসহ ৬টি গরু

| প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : কুমিল্লার নাঙ্গলকোটে দুর্বৃত্তের ছোড়া এসিডে ঝলছে গেছে গরুর মালিক আবদুল বারেক (৭০)। এসময় গোয়ালঘরে দেয়া আগুনে অগ্নিদগ্ধ হয়েছে দু’টি বাছুরসহ ছয়টি গরু। ঘটনাটি ঘটেছে গত রোববার গভীর রাতে উপজেলার নবগঠিত বটতলী ইউনিয়নের মাছিমপুর গ্রামে। এসিডে দগ্ধ আবদুল বারেককে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
জানা যায়, উপজেলার নবগঠিত বটতলী ইউনিয়নের মাছিমপুর গ্রামের কৃষক আবদুল বারেকের গোয়ালঘরে গত রোববার গভীর রাতে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা অগ্নিসংযোগ করে। ঘটনাটি টের পেয়ে আবদুল বারেক আগুন আগুন বলে চিৎকার করে ঘর থেকে বের হয়ে এলে দুর্বৃত্তরা তার উপর এসিড ছুড়ে পালিয়ে যায়। এসিডে আবদুল বারেকের শরীরের বুক থেকে মাথা পর্যন্ত ঝলসে যায়। এসময় গোয়াল ঘরে থাকা দু’টি বাছুরসহ ছয়টি গাভী মারাত্মকভাবে অগ্নিদগ্ধ হয়। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইদুল আরিফ ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আইয়ুব জানান, এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আমরা সবদিক যাচাই-বাছাই করে দেখছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসিড

২৬ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ