Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

হাকিমপুরে যুবকের শরীরে এসিড নিক্ষেপ

হিলি (দিনাজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২১, ২:৩৫ পিএম

দিনাজপুরের হাকিমপুর উপজেলার গ্রামীণ পল্লীতে রাতে বেলা ঘুমন্ত অবস্থায় থাকায় ইলিয়াস মন্ডল (৩৭) নামের এক যুবকের শরীরে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে তার শরীরের বেশ কিছু অংশে পুড়ে যাওয়ার উপক্রম হয়েছে। এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন হাকিমপুর থানা পুলিশ।

মঙ্গলবার (২৭ই এপ্রিল) মধ্যরাতে হাকিমপুর উপজেলার ছাতনী রাউতারা গ্রামে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের আশরাফ মন্ডলের ছেলে। হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

আহত ইলিয়াসের মন্ডলের স্ত্রী ও পরিবারের লোকজন জানান, তারাবারি নামাজ শেষে নিজের শয়ন কক্ষের জানালা খুলে রেখে ঘুমাচ্ছিলেন তারা। মধ্যরাতে জানালা দিয়ে দুর্বৃত্তরা তরল জাতীয় পর্দাথ নিক্ষেপ করে পালিয়ে যায়। এসময় সে চিৎকার দেওয়া শুরু করেন।প্রাথমিক ভাবে শরীরে পানি ঢেলে হাকিমপুর স্বাস্থ্য কম্েপ্লক্সে ভর্তি করা হয়।

হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ ফেরদৌস ওয়াহিদ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। আহত ব্যক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ