Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

কালকিনিতে ইউপি নির্বাচনকে ঘিরে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি

| প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা : মাদারীপুরের কালকিনি উপজেলার এনায়েত নগর ও পূর্ব এনায়েত নগর এলাকায় ইউপি নির্বাচনকে ঘিরে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। আর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নকে ঘিরে নেতাকর্মী-সমর্থকদের পদচারণায় সরগরম হয়ে উঠেছে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়। দলীয় মনোনয়ন দেয়ার লক্ষে আনুষ্ঠানিকভাবে মনোনয়ন পত্র ফরম বিতরণ শুরু করে উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা সিদ্দিকী, সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, পৌর আওয়ামীলীগের সভাপতি এড. আবুল বাশার, সাধারন সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার ও মাদারীপুর জেলা আওয়ামীলীগ নেতা সরদার লোকমান হোসেন। অফিসের কার্যক্রম পরিচালনা করছেন উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মোঃ বেলাল সরদার।
আওয়ামীলীগের দলীয় সূত্র জানায়, এপর্যন্ত এনায়েত নগর ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন ফরম ক্রয় করেছে শহিদুল্লাহ মারুফ, সিরাজুল ইসলাম, মোঃ সেলিম সরদার ও হাবিবুর রহমান। অপরদিকে পূর্ব এনায়েত নগর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন পত্র ফরম ক্রয় করেছে আবু তাহের হাওলাদার, বাদল তালুকদার, মুহাম্মদ আলী তালুকদার ও নেয়ামুল আকন।
উল্লেখ্য নির্বাচন কমিশনের ঘোষণাকৃত তফশিল অনুযায়ি আগামি ২০মার্চ মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। ২৮মার্চ যাচাই বাচাই এবং ১৬এপ্রিল অনুষ্ঠিত হবে নির্বাচন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সৃষ্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ