Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শোক সংবাদ-সখিনা খাতুন

| প্রকাশের সময় : ৮ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সদর উপজেলা চেয়ারম্যান ও দৈনিক সমাজের কথার সম্পাদক শাহীন চাকলাদারের মাতা সখিনা খাতুন ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৮০ বছর। গতকাল মঙ্গলবার সকাল ৬টা ৩০ মিনিটে ঢাকার আনোয়ার খান মডার্ন মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বেশ কিছু দিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৬ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
মঙ্গলবার বিকেলে তার লাশ হেলিকপ্টারযোগে ঢাকা থেকে যশোরে পুরাতন কসবার বাসভবনে নিয়ে আসা হয়। সেখানে আত্মীয়-স্বজনসহ যশোরের বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ ছুটে যান। এদিন বাদ মাগরিব যশোর ঈদগাহ ময়দানে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর কারবালা গোরস্থানে দাফন সম্পন্ন হয়।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. আব্দুস সাত্তার, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাড. পীযুষ কান্তি ভট্টাচার্য, যশোর জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল খালেকসহ আওয়ামী লীগ, যুবলীগ, যশোর সাংবাদিক ইউনিয়ন, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগ, শ্রমিক লীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। পৃথক বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার রূহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোক

২০ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ