Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফান্দাউক দরবার শরীফের পরামর্শ সভা অনুষ্ঠিত

| প্রকাশের সময় : ১ মার্চ, ২০১৭, ১২:০০ এএম

মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা : ঐতিহ্যবাহী ফান্দাউক দরবার শরীফের পীর আলহাজ শাহ সূফী সৈয়দ নাছিরুল হক মাছুম আলক্বাদরী, চিশতী, নকশেবন্দী মোজাদ্দেদী ফান্দাউকী (রহ.)’র ইন্তেকাল দিবস উদযাপন ও কেন্দ্রীয় বার্ষিক ইছালে ছাওয়াব মাহফিল সফল ও সার্থক করার লক্ষ্যে গত ২৭ ফেব্রুয়ারি দরবার শরীফ প্রাঙ্গণে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়। কর্মসূচির মধ্যে ছিল পবিত্র খতমে ক্বোরআন, খতমে খাজেগান, মাজার জিয়ারত, আলোচনা সভা, মিলাদ মাহফিল, মোনাজাত ও তাবারুক বিতরণ।
বাদ জোহর ফান্দাউক দরবার শরীফের পীর ও বাংলাদেশ আঞ্জুমানে খাদিমুল ইসলামের আমির আলহাজ মাও. মুফতি শাহ সূফী সৈয়দ ছালেহ আহমাদ মামুন খানকা শরীফে মিলাদ মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন। বাদ আসর পীর ছাহেবের সভাপতিত্বে আগামী ১০, ১১ মার্চ ২০১৭ ইংরেজি রোজ শুক্র ও শনিবার, ফান্দাউক খেলার মাঠে অনুষ্ঠিতব্য কেন্দ্রীয় ইছালে ছাওয়াব মাহফিলের পরামর্শ সভা অনুষ্ঠিত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুষ্ঠিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ