Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজবাড়ীতে বিএনপির নেতাকর্মীদের মুক্তি দাবীতে গণ-মিছিল অনুষ্ঠিত

রাজবাড়ী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২২, ৩:৩০ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দ এবং সারা দেশে গ্রেপ্তার হওয়া নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবীতে রাজবাড়ীতে গণ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে রাজবাড়ী জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের আয়োজনে জেলা বিএনপির কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল। রাজবাড়ী জেলা বিএনপির আহবায়ক এ্যাড. লিয়াকত আলী বাবুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, কেন্দ্রীয় কৃষকদলের সহ-সভাপতি ও রাজবাড়ী জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এ্যাড. আসলাম মিয়া, যুগ্ম আহবায়ক রেজাউল করিম পিন্টু, সদস্য সচিব এ্যাড. কামরুল আলম, সাবেক সাধারণ সম্পাদক হারুন-অর রশিদ হারুন, জেলা সেচ্ছাসেবকদলের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন প্রমুখ। এসময় বিভিন্ন উপজেলা বিএনপির সভাপতি, সম্পাদকসহ যুবদল, কৃষকদল, ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে রাজবাড়ী সদর উপজেলার গোয়ালন্দ মোড়ে গণ-মিছিল বের করে।
বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন নবী খান সোহেল বলেছেন, শহীদ জিয়ার সৈনিকরা ভয় পায় না। তারেক রহমান ও খালেদা জিয়ার কর্মীরা মাঠে আছে ও থাকবে। কোন বাধা তাদের দমিয়ে রাখতে পারবে না। কাঠালের বার্গার খাওয়ার দিন শেষ। কত বড় বড় দুর্ণীতিবাজ ঘুরছে তাদের ধরার জন্য পুলিশ পাই না। অথচ বিএনপি নেতাকর্মীদের ধরতে পুলিশের অভাব হয় না। বাংলাদেশের মাটিতে নতুন করে ইয়াহিয়ার জন্ম না হয় তার জন্য কাজ করতে হবে। এরশাদকে নয় বছরের মাথায় ক্ষমতা ছাড়তে হয়। তেমনি শেখ হাসিনাকেও ক্ষমতা ছাড়তে হবে। কোন দুঃশাসন বেশিদিন টিকে থাকতে পারে না। নির্মম কষাঘাতে পতন ঘটবে। ইতিহাস কথা বলে, কোন স্বেরাচার বেশিদিন টিকে থাকতে পারবে না। সকল রাজবন্ধিদের নিঃশর্ত মুক্তি দিন। নইলে বিএনপির নেতাকর্মী ও সাধারণ মানুষ ক্ষমা করবে না। শেখ হাসিনা আপনাকে উত্তর দিতে হবে ইয়াহিয়া খান আর আপনার পার্থক্য কোথায়। আওয়ামী লীগের দুঃশাসন থেকে জনগণ মুক্তি চায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণ-মিছিল অনুষ্ঠিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ