Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

তুহিনের দাফন সম্পন্ন

| প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : ঐতিহ্যবাহী ঢাকা মোহামেডান স্পোর্টিং ক্লাব ও আরামবাগ ক্রীড়া সংঘের সাবেক গোলরক্ষক এবং জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক, বর্তমান নির্বাচক হাবিবুল বাশার সুমনের বড় ভাই কাজী ইকরামুল বাশার তুহিনের (৫৩) মরদেহ দাফন করা হয়েছে। গতকাল বাদ জু’মা কুষ্টিয়া পৌর গোরস্থান মসজিদে নামাজে জানাযা শেষে তার মরদেহ সেখানেই দাফন করা হয়। তুহিনের নামাজে জানাযায় স্থানীয় সোনালী অতীত ক্লাবের সদস্যরা ছাড়াও কুষ্টিয়ার ক্রীড়াঙ্গণের প্রায় সবাই উপস্থিত ছিলেন।
সাবেক গোলরক্ষক কাজী ইকরামুল বাশার তুহিন গেল একবছর ধরে পাকস্থলীর ক্যান্সারে ভুগছিলেন। শেষ পর্যন্ত মরণব্যাধী ক্যান্সারের কাছে হার মানতেই হয় তাকে। তিন দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বাংলাদেশ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে ইন্তেকাল করেন তুহিন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহির রাজেউন। মৃত্যুকালে তিনি বাবা-মা, স্ত্রী, দুই ভাই, একমাত্র ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী ও আত্মীয়-স্বজন রেখে যান। তার ছেলে অন্তর (২৩) রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতির শেষ বর্ষের ছাত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তুহিন

২৫ ফেব্রুয়ারি, ২০১৭

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ