Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নান্দাইল প্রেসক্লাবের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উদ্ভোধন করেন, এম,পি তুহিন

নান্দাইল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৪:৪১ পিএম

ময়মনসিংহের ঐতিহ্যবাহী ‘নান্দাইল প্রেসক্লাব’র ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে পালিত হয়েছে। শনিবার (৭জানুয়ারি) নান্দাইল প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে আজ

সারাদিন ব্যাপী বিভিন্ন কর্মসূচির মাধ্যমে দিনটিকে উৎযাপন করেন ক্লাবে সদস্যবৃন্দ সহ শুভাকাঙ্খীরা। পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী সকাল ১১ ঘটিকায় নান্দাইল প্রেসক্লাবের সকল সাংবাদিকদের উপস্থিতিতে এক বিশাল বর্নাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালীতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ-৯ নান্দাইল আসনের সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন র‌্যালীটি উদ্ভোধন করেন। এসময় বিশেষ অতিথি নান্দাইল পৌরসভার মেয়র রফিক উদ্দিন ভূইঁয়া, সমাজ সেবক জাকির হোসেন ভূইঁয়া, নান্দাইল প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আমিনুল ইসলাম আনজু, মুক্ত মনের লেখক আতাউর রহমান বাচ্চু, লেখক ও কলামিস্ট সাইদুর রহমান সহ রাজনৈতিক নেতৃবৃন্দ, সামাজিক, শিক্ষক নেতৃবৃন্দের অংশগ্রহণের মধ্য দিয়ে র‌্যালিটি উপজেলার সর্বোচ্চ বিদ্যাপীঠ সরকারী শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রী কলেজ গেইট থেকে শুরু করে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক দিয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে চার নেতা স্মৃতিস্তম্বের সামনে গিয়ে ফটোসেশনের মাধ্যমে র‌্যালীর সমাপ্ত হয়। পুরো র‌্যালী জুড়ে ঐতিহ্যবাহী গ্রাম বাংলার লাঠি খেলায় অংশগ্রহন ছিলো নজর কাড়ার মত। প্রধান অতিথি নান্দাইল আসনের সংসদ সদস্য আলহাজ্ব আনোয়ারুল আবেদীন খান তুহিন তাঁর বক্তব্যে উপস্থিত সকলকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি নান্দাইল প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ উন্নয়ন সংবাদ সহ সমস্যা সম্ভবনা নিয়ে লেখালেখির আহবান জানান। অনুষ্ঠান সমন্বয় করেন নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল, সাধারণ সম্পাদক ইলিয়াস উদ্দিন ফকির রঞ্জু সহ ক্লাবের কার্যকরি কমিটির সকল সদস্যবৃন্দ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এম

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ