Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীপুরে হাজার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : গাজীপুরের শ্রীপুরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে দেড় কিলোমিটার এলাকার প্রায় এক হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে। অভিযানের সময় অবৈধভাবে গ্যাস সংযোগ ব্যবহার করার অপরাধে এক গ্রাহককে জরিমানা প্রদান করা হয়। ২০ ফেব্রুয়ারি সোমবার সকাল ১১টার সময় শ্রীপুর পৌর এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন গিলারচালা গ্রামে এ অভিযান পরিচালিত হয়।
জানা যায়, শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাসুম রেজার নেতৃত্বে গঠিত ভ্রাম্যমাণ আদালত পৌর এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন গিলারচালা গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের জয়নাল মুন্সির বাড়ি থেকে ফজলু মিলিটারীর বাড়ি পর্যন্ত প্রায় ১ হাজার অবৈধ আবাসিক গ্যাস লাইন সংযোগ বিচ্ছিন্ন করে। এ সময় অবৈধ গ্যাস ব্যবহারের জন্য ওই গ্রামের মৃত হারেছ আলীর পুত্র হামিদুলকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের সাজা প্রদান করেন। অভিযানে গাজীপুর তিতাস গ্যাস ডিসট্রিবিউশন এন্ড ট্রান্সমিশনের ব্যবস্থাপক সাব্বির আহম্মেদ উপস্থিত ছিলেন।
গাজীপুর তিতাসের ব্যবস্থাপক সাব্বির আহমেদ জানান, রাষ্ট্রীয় সম্পদ অবৈধভাবে ব্যবহারকারীদের বিরুদ্ধে এ ধরনের অভিযান চলমান থাকবে। যাদের যোগসাজশে সংযোগগুলো দেয়া হয় তাদের তালিকা তৈরি করে আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীপুর

২০ সেপ্টেম্বর, ২০১৯
২৪ ডিসেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ