Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শ্রীপুরে শ্রমিক লীগের অফিস ভাঙচুর : উল্টো মামলা দিয়ে হয়রানির অভিযোগ

শ্রীপুর (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১২:০৬ এএম

গাজীপুরের শ্রীপুরে পৌর শ্রমিক লীগ নেতার অফিস ভাংচুর করে উল্টো শ্রমিক নেতাদের বিরুদ্ধেই মামলা দিয়ে হয়রানির অভিযোগ উঠেছে। ১৮ এপ্রিল বুধবার সকাল ১১ টার সময় পৌর এলাকার ঢাকা ময়মনসিংহ মহা সড়ক এসকিউ কারখানার সামনে ভাংচুর হওয়া অফিসে সাধারণ শ্রমিকরা বিক্ষোভ করে মামলা প্রত্যাহারের দাবি জানান। জানা যায়, গত ১১ এপ্রিল পৌর শ্রমিকলীগ নেতা রফিকুল ইসলামের অফিস ও ব্যবসা প্রতিষ্ঠানে একই এলাকার কুদ্দুসের পুত্র বাচ্চু মিয়া, রূপতন ভূইয়ার পুত্র ফরহান ও ফুয়াদ, মৃত হালিম মাষ্টার ভূইয়ার পুত্র স্বজল ভূইয়ার নেতৃত্বে ১০/১৫ জনের একদল ভাড়াটে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালিয়ে নগদ ২ লাখ টাকাসহ ৫ লাখ টাকার মালামাল লুট করে অফিসে তালা ঝুলিয়ে দেয়। হামলাকারীরা অফিস ও ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর চালিয়ে উল্টো তাদেরই স্বজন পলী আক্তারকে বাদী করে শ্রমিক নেতাদের বিরুদ্ধে মামলা করে। 

এ ঘটনায় পৌর শ্রমিকলীগের নেতৃবৃন্দ বিক্ষোভ করে মামলা প্রত্যাহারের দাবী জানান। পৌর শ্রমিকলীগের সাবেক সহ সভাপতি রফিকুল ইসলাম জানান, আমার কর্মীরা অফিসে অবস্থান করাকালীন সময় প্রতিপক্ষের লোকজন দা, লাঠি নিয়ে অতর্কিত তাদের ওপর হামলা চালায় এবং আমার অফিস ও দোকান ভাংচুর করে লুটপাট করে। কিন্তু উল্টো তারাই আমাদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই আজাহার জানান, মামলাটি তদন্ত চলছে। তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রীপুরে শ্রমিক লীগের অফিস ভাঙচুর
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ