Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়া শজিমেক হাসপাতালের কাচের দেয়ালে গুলিবর্ষণ

| প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপালে রহস্যজনক গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। সোমবার সকালে হাসপাতালের ক্যান্সার ইউনিটের রোগীবসার রুম লক্ষ্য করে এই গুলিবর্ষণ করা হয়। গুলিতে ক্যান্সার ইউনিটের বহিরাঙ্গনের কাচের দেয়াল ফুটো হলেও কেউ আহত হয়নি।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকাল আনুমানিক সাড়ে ১০টার দিকে হাসপাতাল ভবনের পশ্চিম-উত্তর কোণে অবস্থিত ক্যান্সার ইউনিটের ওয়েটিং রুমে রোগী ও তাদের স্বজনরা অপেক্ষা করছিল। হঠাৎ করেই সেখানে গুলির শব্দ শোনা যায়। এ সময় সেখানকার কাচেঘেরা দেয়াল নিক্ষিপ্ত গুলির আঘাতে ফুটো হয়ে যায়। এ সময় গুলির শব্দে সেখানে থাকা লোকজনের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। ঘটনার সংবাদ পেয়ে পুলিশ দ্রুত উপস্থিত হয়। তবে কে এবং কারা এ ঘটনার সাথে জড়িত সে বিষয়ে কোন ধারণা পাওয়া যায়নি।
তবে আগের দিন ওই হাসপাতালের ইন্টার্ন ডাক্তারদের হাতে একজন রোগীর অ্যাটেনডেন্টকে মারধরের ঘটনার সাথে এর যোগসূত্র থাকতে পারে বলে পুলিশের ধারণা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২২ ফেব্রুয়ারি, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ