Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ভাষা শহীদ ও ভাষা সৈনিকদের রাষ্ট্রীয় মর্যাদার দাবি নওগাঁয় সাইকেল র‌্যালি

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নওগাঁ জেলা সংবাদদাতা ঃ সকল ভাষা শহীদ ও ভাষা সৈনিকদের রাষ্ট্রীয় মর্যাদার দাবিতে নওগাঁয় এই প্রথমবারের মতো সাইকেল র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। ব্যতিক্রম এই আয়োজনে জেলার বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থী, শিক্ষক ও নানা শ্রেণি-পেশার প্রায় ৮শ’ সাইকেল আরোহী এতে অংশগ্রহণ করেন। গতকাল (শুক্রবার) সকাল ১১টায় নওগাঁর সামাজিক সংগঠন একুশে পরিষদের উদ্যোগে নওগাঁ পুলিশ লইনস্-এ এর আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন পুলিশ সুপার মোজাম্মেল হক।
বিশেষ অতিথি ছিলেন একুশে পদকপ্রাপ্ত নৃত্যপরিচালক আমানুল হক, দেশের এভারেস্ট বিজয়ী এমএ মুহীত ও এভারেস্ট বিজয়ী নিশাত মজুমদার উপস্থিত ছিলেন।
পরিষদের সভাপতি অ্যাড. ডিএম আব্দুল রাবির সভাপতিত্বে, ডা. ময়নুল হক দুলদুল, সাবেক অধ্যক্ষ শরিফুল ইসলাম খান, সাধারণ সম্পাদক এমএম রাসেল, পৌর সভার সাবেক প্রকৌশলী গুরুদাস দত্তসহ অন্যরা উপস্থিত ছিলেন। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেডি স্কুলে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভাষা

২১ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩
১৭ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ