Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

বন্দরে পূজা কমিটি সদস্যের হাতে নির্যাতনের শিকার পুলিশ

| প্রকাশের সময় : ১৮ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : বন্দরে পূজা কমিটির হাতে নির্যাতনের শিকার হলেন পুলিশ সদস্য। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় বন্দরের ২নং ঢাকেশ্বরী মন্দিরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নির্যাতনকারী পূজা কমিটির সদস্য সুশান্তকে গ্রেফতার করেছে পুলিশ।
প্রতক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বন্দরের ২নং ঢাকেশ্বরী মন্দিরে পূজা অনুষ্ঠানে নিরাপত্তা রক্ষার জন্য নারায়ণগঞ্জ পুলিশ লাইন থেকে ৩ পুলিশ কনস্টেবলকে দায়িত্ব দেয়া হয়। পূজা চলাকালে পুলিশ কনস্টেবল ইমন মিয়া চেয়ারে বসে ডিউটি করায় রাত সাড়ে ১১টায় হঠাৎ পূজা কমিটির সদস্য সুশান্ত দাস এসেই কনস্টেবল ইমন মিয়াকে গালাগাল শুরু করে।
এ সময় কনস্টেবল ইমন মিয়া প্রতিবাদ করলে সুশান্ত দাস ক্ষিপ্ত হয়ে কনস্টেবল ইমন মিয়াকে চর থাপ্পর মারতে থাকে। এ ঘটনায় সংবাদ পেয়ে ধামগড় ফাঁড়ি পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলাকারি সুশান্তকে গ্রেফতারকরে।
এ ব্যাপারে পুলিশ সুপার মঈনুল হক বলেন, এ ঘটনা পুলিশের ভাবমূর্তির উপর আঘাত করা হয়েছে। পুলিশের উপর হামলাকারীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়েছে। শুক্রবার পুলিশ তাকে আদালতে হাজির করলে আদালত তাকে জেল হাজতে পাঠায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ