Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে গ্রিক মূর্তি বিষয়ে সংবিধান সমুন্নত আইনজীবী পরিষদ

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

প্রেস বিজ্ঞপ্তি : সংবিধান সমুন্নত আইনজীবী পরিষদের পক্ষ থেকে বিশিষ্ট আইনজীবী মুহম্মদ মেছবাহ উদ্দীন চৌধুরী বলেন, বাংলাদেশের সর্বোচ্চ আদালত সুপ্রীম কোর্ট প্রাঙ্গণে দীর্ঘ ৪৭ বছর পর ন্যায়ের প্রতীক হিসেবে গ্রীক দেবীর মূর্তি স্থাপনের বিরুদ্ধে দেশের জনগণের পক্ষে কিছু সংগঠন প্রতিবাদ করায়, উক্ত প্রতিবাদের বিরুদ্ধে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে গ্রিক মূর্তি স্থাপনের পক্ষ নিয়ে ঘাতক দালাল নির্মূল কমিটি ও কিছু বুদ্ধিজীবী প্রতিবাদের নিন্দা করেন। তাদের এ নিন্দার বিরুদ্ধে আমরা কোন নিন্দা করব না।
তাদের কাছে আমাদের আবেদন, শুধু তাদের কাছে নয়, সকল ধর্মের বুদ্ধিজীবীগণের কাছে আবেদন হচ্ছে আপনারা খোলা মনে সকল ক্ষমতার অধিকারী, সকল জ্ঞান ও হেকমতের উৎস মহান আল্লাহ সুবহানাহু তায়ালার নাজিলকৃত ‘আল কোরআন’ পড়ুন। এটা দুনিয়ার কোন মানুষের লেখা নয়। যিনি শূন্য থেকে সমস্ত জাতিসূমহ ও সকল ধর্মের মানুষকে সৃষ্টি করেছেন। তার সম্বন্ধে কি আপনারা একটু চিন্তা করবেন না। জানতে ইচ্ছা করে না। তার সম্বন্ধে জানুন। ‘আল কোরআন’ অর্থসহ পড়ুন এবং রাসূল ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম-এর জীবনী পড়ুন। তারপর আপনার কথা বলেন।



 

Show all comments
  • ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ৪:১২ এএম says : 1
    আইনজীবি পরিষদের মুসলমান আইনজীবিদের কে বলতে চাই।মুসলমান দেশে রাসতা বা কোন উললেখ যোগ্য জায়গায় মুকতি বসানো মানায় না।
    Total Reply(0) Reply
  • মুহাম্মাদ ফিরজুর রাহ মান ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ৬:৪০ এএম says : 1
    আপনাকে ধন্যবাদ
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিষদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ