Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধুর মাজারে ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় এর কর্মচারী পরিষদ পুষ্পস্তবক অর্পণ ও ফাতেহা পাঠ

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২২, ৯:২৭ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ ও মোনাজাত করেছেন কর্মচারী পরিষদ ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের নেতারা। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে সবাই ফাতেহা পাঠ করেন। এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট সকল শহীদদের রূহের মাগফেরাত কামনা করে মোনাজাতে ও ফাতেহা পাঠ করেন ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের কর্মচারী পরিষদ।

কর্মচারী পরিষদের সভাপতি মোহাম্মদ আবদুল গফুর ও সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলীর নেতৃত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে পুষ্পস্তবক অর্পণ করেছেন কর্মচারী পরিষদের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ মশিউর রহমান, সহ-সভাপতি মোঃ আব্দুল আউয়াল, সহ-সভাপতি মোঃ আলমগীর, যুগ্ম সাধারণ সম্পাদক শায়েখ আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক আলীম গাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ ফেরদৌস হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মিরাজ হোসেন, দপ্তর সম্পাদক ওমর ফারুক রাসেল, সহ-দফতর সম্পাদক মোঃ জাকারিয়া মাসুদ, অর্থ সম্পাদক মাসুদ রানা, প্রচার সম্পাদক মোঃ ওয়াজ উদিন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক দেলওয়ার হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদিক মাহমুদ, প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ রুবেল হোসেন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক রুবেল ফরাজি, ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ আরিফুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, কার্যনিবাহী সদস্য মোঃ কাউছার, মো: তোফায়েল হোসেন ও মোঃ শরিফুল ইসলাম। পরে বঙ্গবন্ধুর মাজার কমপ্লেক্স সংলগ্ন বঙ্গবন্ধু জাদুঘর ও পাঠাগার পরিদর্শন করেন কর্মচারী পরিষদ ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ