Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রথম কার্যদিবসে নরসিংদীর ডিসি ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দকে মিষ্টিমুখ করালেন

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার নরসিংদী থেকে : সুুপ্রিম কোর্টের অগ্রভাগ থেকে গ্রিক দেবীর মূর্তি অপসারণের দাবিতে গতকাল মঙ্গলবার সকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ নরসিংদীতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে। বিক্ষোভের নেতৃত্ব দিয়েছেন ইসলামী আন্দোলন নরসিংদীর সভাপতি মাওলানা এম এ বারী এবং সেক্রেটারি মো. আশরাফ উদ্দিন ভ‚ঞা। পূর্বঘোষিত কর্মসূচি অনুযায়ী ইসলামী আন্দোলনের নেতাকর্মী ও সমর্থকরা নরসিংদীর ভেলানগর জেলখানার মোড় এলাকায় সমবেত হয়। সেখান থেকে বিক্ষোভে সংগঠিত হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে নরসিংদী জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে বিক্ষোভোত্তর সমাবেশে মিলিত হয়। এখানে বক্তৃতা শেষে মাওলানা এম এ বারী, আশরাফ উদ্দিন ভূঞার নেতৃত্বে আন্দোলনের নেতৃবৃন্দ মূর্তি অপসারণের দাবি ও যৌক্তিকতা সংবলিত একটি স্মারকলিপি নিয়ে নবনিযুক্ত জেলা প্রশাসকের নিকট দেখা করতে যান।
জেলা প্রশাসক সুভাষ চন্দ্র বিশ্বাস অত্যন্ত আগ্রহ সহকারে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দের সাথে দেখা করেন। তাদের দেয়া স্মারকলিপি গ্রহণ করেন। কর্মস্থলে যোগদান করার প্রথম কার্যদিবসে তিনি তাদেরকে অভিনন্দন জানান এবং তাদেরকে মিষ্টিমুখ করান। ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দও নতুন জেলা প্রশাসককে অভিনন্দন জানান। তার দীর্ঘায়ু ও প্রশাসনিক সফলতা কামনা করেন। পরিশেষে, জেলা প্রশাসক স্মারকলিপিটি তাৎক্ষণিকভাবে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরণের আশ্বাস প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রথম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ