Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শীর্ষে ‘গৌরী এলো’, প্রথম দশে নতুন ধারাবাহিক ‘মাধবীলতা’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

গত একবছর ধরে ‘মিঠাই’ টিআরপির দৌড়ে এক নম্বর স্থান দখল করে ছিল। কোনও ধারাবাহিক তার সেই স্থান কেড়ে নিতে পারছিল না। আর এখন শত চেষ্টা করেও নিজের শীর্ষস্থান ধরে রাখতে পারছে না ‘মিঠাই’। ঋদ্ধি-খড়িও পিছিয়ে তৃতীয় স্থানে। তবে স্টার জলসার নতুন সদস্য ‘মাধবীলতা’ খুব অল্পদিনের মধ্যেই জায়গা করে নিয়েছে এক থেকে দশে। নবম স্থানে স্টার জলসার ‘মাধবীলতা’ রয়েছে ৬.২ রেটিং নিয়ে। জি বাংলার লক্ষ্মী কাকীমাও মোটামুটি ধরে রেখেছে নিজের জায়গা। চলতি সপ্তাহে পঞ্চম স্থানে রয়েছেন তিনি। ‘অনুরাগের ছোঁয়া’ আগে তুলনায় অনেকটাই পিছিয়েছে। অতএব বলাই বাহুল্য, চলতি সপ্তাহে ওলট-পালট হয়েছে সমস্ত ধারাবাহিকের স্থান। জোরদার টক্কর হয়েছে জি ও স্টারের মাঝে, সাম্প্রতিক তালিকায় নজর রাখলেই স্পষ্ট হবে সবটা।
কিন্তু সেই অসম্ভবকে সম্ভব করেছিল স্টার জলসার ‘গাঁটছড়া’। তবে অনেক ওঠা পড়ার মধ্যে দিয়ে গেলেও আবারো ফেল পর্দার উচ্ছেবাবু ও তুফান মেলের রসায়ন। চলতি সপ্তাহের টিআরপি তালিকায় দ্বিতীয় ‘মিঠাই’। সকলকে টেক্কা দিয়ে এই সপ্তাহে টিআরপি তালিকার শীর্ষে জি বাংলার ঈশান-গৌরী।
দর্শকরা প্রতি সপ্তাহে টিআরপি তালিকার জন্য অপেক্ষা করে থাকেন। তাদের পছন্দের কোন ধারাবাহিক কিংবা রিয়্যালিটি শো কত নম্বরে স্থান পেল! তা জানার জন্য মুখিয়ে থাকেন তারা। তবে চলতি সপ্তাহে সকলকে চমকে দিয়ে জি বাংলার ঈশান-গৌরীর ‘গৌরী এলো’ উঠে এসেছে তালিকার শীর্ষে। ধারাবাহিকের পর্দায় গৌরীকে তার ডাক্তারবাবু খুঁজে পেতেই খুশি গোটা দর্শকমহল। পর্দায় তাদের রসায়ন এখন টেক্কা দিচ্ছে সকলকে। চলতি সপ্তাহে রীতিমতো ওলট-পালট হয়ে গিয়েছে একাধিক ধারাবাহিকের স্থানও। নজর রাখা যাক চলতি সপ্তাহে টিআরপি তালিকায়।

এই সপ্তাহের টিআরপি তালিকায় কার দৌড় কতদূর-
১) গৌরী এলো- ৮.২ (জি বাংলা ), ২) মিঠাই- ৮.১ (জি বাংলা ), ৩) গাঁটছড়া- ৭.৮ (স্টার জলসা), ৪) আলতা ফড়িং- ৭.৭ (স্টার জলসা ), ৫) লক্ষ্মী কাকিমা সুপারস্টার ৭.৩ ( জি বাংলা), ৬) ধুলোকণা ৭.২ (স্টার জলসা ), ৭) উমা ৬.৭ (জি বাংলা ), ৮) অনুরাগের ছোঁয়া ৬.৩ (স্টার জলসা ), ৯) মাধবীলতা ৬.২ (স্টার জলসা ), ১০) খেলনা বাড়ি ৫.৯ (জি বাংলা )।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শীর্ষে ‘গৌরী এলো’
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ