Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জ শেখ রাসেল স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সড়ক দুর্ঘটনায় নিহত

| প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা : গোপালগঞ্জ শেখ রাসেল স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বাদল কৃষ্ণ বিশ্বাস (৬১) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান সহকারী।
আজ মঙ্গলবার সকালে গোপালগঞ্জ সদর উপজেলা পরিষদের সামনের সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা জানান, সকালে প্রাত ভ্রমণে বের হয়ে সদর গোপালগঞ্জ উপজেলা পরিষদের সামনে হাঁটছিলেন বাদল বিশ্বাস। এসময় মাটি ভর্তি একটি ট্রলি (পাওয়ার টিলার) তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।
নাঙ্গলকোটে ৪ স্কুল ছাত্রী আহত
নাঙ্গলকোট উপজেলা সংবাদদাতা : নাঙ্গলকোট দৌলখাঁড় রোডে এক মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় ধাতিশর স্কুল এন্ড কলেজের ৪ স্কুল ছাত্রী বাড়ি ফেরার পথে মারাত্মক ভাবে আহত হয়। আহতদের দ্রুত উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। প্রকাশ স্কুল ছুটি শেষে বাড়ি ফেরার পথে ধাতিশর ঠাকুর বাড়ির সামনে দূর্ঘটনাটি সংঘঠিত হয়। মারাত্মক আহত জোবেদাকে ঢাকায় প্রেরণের জন্য ডাক্তার পরামর্শ দিয়েছে। আহতরা হলো জোবেদা ৮ম শ্রেণি, মনোয়ারা ৮ম সুমাইয়া ৮ম নাজমা ৮ম শ্রেণি সবাই আটঘরা গ্রামের ছাত্রী। দূর্ঘটনা শেষে ড্রাইবার পালানোর সময় জনতা ধাওয়া করে আটক করে। থানায় সোর্পদ করেছে। ড্রাইভারকে বাঁচানোর জন্য নাঙ্গলকোট হতে কতিপয় সন্ত্রাসী হামলা চালানোর চেষ্টা করলে স্থানীয় জনতার ধাওয়া খেয়ে পালিয়ে যায় নাঙ্গলকোট থানার পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং দূর্ঘটনা কবলিত গাড়িটি আটক করে থানায় নিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ