Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বগুড়ায় বন্ধুকযুদ্ধের পর গুলিবিদ্ধ দু’জনসহ তিন ডাকাত গ্রেফতার

স্বর্ণের দোকানে ডাকাতির সাথে জড়িত থাকার কথা স্বীকার

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, বগুড়া থেকে : বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতামাথা এলাকায় সম্প্রতি সোনার দোকানে ডাকাতির সাথে জড়িত তিনজনকে গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ। গ্রেফতারের সময় রোববার গভীর রাতে পুলিশের সাথে ডাকাতদের বন্ধুকযুদ্ধে দুই ডাকাত গুলিবিদ্ধ এবং দুই পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছে। এসময় পুলিশ ডাকাতদের ব্যবহৃত বিদেশি একটি পিস্তল, দুই রাউন্ড তাজা গুলি, একটি গুলির খোসা, দুইটি তাজা ককটেল, একটি চাপাতি ও ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে। পুলিশ আহত দুই ডাকাত সদস্য ও অপর এক সহযোগীকে গ্রেফতার করেছে। আহত ডাকাতদ্বয়কে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং আহত দুই পুলিশ সদস্যকে বগুড়া পুলিশ লাইন্স হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে বলে পুলিশ সূত্র জানায়।
গ্রেফতারকৃত গুলিবিদ্ধ ডাকাতদ্বয় হলো বরিশাল জেলার গৌরনদী থানার দক্ষিণ চাঁদশি গ্রামের তাহের আলী সরদারের ছেলে বর্তমানে ঢাকার মোহাম্মদপুর রায়ের বাজার এলাকার মো: জসিম সরদার (৩৮), নরসিংদী সদর থানার টিটিরচর গ্রামের আব্দুল জলিলের ছেলে বর্তমানে ঢাকার সাভার থানাধিন আশুলিয়া সাধুপাড়া নিবাসী মো: কামাল হোসেন (৩২) এবং বগুড়া শহরের ঠনঠনিয়া পশ্চিমপাড়ার মো: হযরত আলীর ছেলে বর্তমানে কালিবালা উত্তরপাড়ার জনৈক চান্দু মিয়ার ভাড়াটিয়া মো: বিত্রম (৩৩)। পুলিশ জানিয়েছে, গ্রেফতারকৃত ডাকাতদল বগুড়া শহরের চাঞ্চল্যকর সোনার দোকান লুটের সাথে জড়িত।
মামলা সূত্রে জানা যায়, গোপন সংবাদের সূত্রধরে বগুড়া শহরের ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: রবিউল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ রোববার রাতে শহরতলীর কালিবালায় জনৈক চাঁন্দু শেখের বাড়ি ঘেরা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ করে উপর্যুপরি গুলি ছুঁড়লে সরকারি অস্ত্র ও জানমালের নিরাপত্তার লক্ষে পুলিশও পাল্টা গুলি করে। অপরদিকে একই পুলিশ ফাঁড়ির অভিযানে রোববার ভোর রাতে মাটিডালি এলাকা থেকে পুলিশ মটরসাইকেলের দুই আরোহীকে আটক করে ৬৫ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে। আটককৃতরা হলো দিনাজপুর জেলার হাকিমপুর থানার বাসুদেবপুর দক্ষিণপাড়ার (প্রফেসরপাড়া) আব্দুর রাজ্জাকের ছেলে মো: রাজিব (২৫) এবং একই এলাকার শফিকুল ইসলামের স্ত্রী মোছা: মিতা বেগম (২৪)। উভয় ঘটনায় বগুড়া সদর থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।
বগুড়া সদর থানার ওসি মো: এমদাদ হোসেন জানান, শহরের সাতমাথায় সোনার দোকানে ডাকাতির ঘটনায় গ্রেফতারকৃত ডাকাত জমিস সরদার ও কামালা হোসেনকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতে আজ আবেদন করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২২ ফেব্রুয়ারি, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ