Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

শার্শায় ছাত্রলীগ নেতা বিপ্লব হত্যার প্রধান আসামি রাজু গ্রেফতার

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বেনাপোল অফিস : যশোরের শার্শা উপজেলায় ছাত্রলীগ নেতা বিপ্লব হত্যা মামলার প্রধান আসামি রাজুকে রোববার রাতে (২৩) ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ। সে মাটিপুকুর গ্রামের মিয়াজ উদ্দিনের (নেদা) ছেলে।
শার্শা থানার উপ-পরিদর্শক (এসআই) মুরাদ হোসেন বলেন, রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে শার্শা সদর ইউনিয়নের কাজিরবেড় গ্রাম থেকে রাজুকে অস্ত্র ও গুলিসহ আটক করা হয়। সে বিপ্লব হত্যা মামলার প্রধান আসামি।
শনিবার রাতে একই দলের প্রতিপক্ষ গ্রুপের সন্ত্রাসীরা খুন করে নূর হোসেন বিপ্লবকে। তিনি নাভারণ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র ও উলাশী ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, মামলার অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। এলাকার পরিবেশ শান্ত রয়েছে। নাভারণ ও জিরেনগাছা এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
এদিকে, বিপ্লব হত্যার প্রতিবাদে ও খুনিদের বিচারের দাবিতে নাভারণে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অব্যাহত রেখেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শার্শা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ