Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শার্শায় হত্যা মামলার আসামি গ্রেফতার

শার্শায় হত্যা মামলার আসামি গ্রেফতার

বেনাপোল অফিস | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০১৮, ১১:৪২ এএম

যশোরের শার্শা সীমান্ত এলাকা থেকে স্থানীয় সাংবাদিক জামাল হোসেন হত্যা মামলার অন্যতম আসামি রাজু মল্লিককে (৪০) আটক করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে ১শ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।
আজ মঙ্গলবার দিবাগত রাত পৌনে একটার দিকে শার্শার কাশিপুর বাজার থেকে গোড়পাড়া ফাঁড়ির পুলিশ তাকে আটক করে।
তিনি শার্শার ডিহী ইউনিয়নের কাশিপুর গ্রামের মৃত শমসের মোড়লের ছেলে ও যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কাগজের সাংবাদিক জামাল হোসেন হত্যা মামলার অন্যতম আসামি। এছাড়া রাজু মল্লিকের নামে হত্যা ও মাদকসহ প্রায় ১০ মামলা রয়েছে।
পুলিশ জানায়, তাদের কাছে সংবাদ আসে সাংবাদিক জামাল হত্যাসহ একাধিক মামলার পলাতক আসামি রাজু গোপনে এলাকায় ফিরে অবস্থান করছেন। এ সময় পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। এ সময় তার কাছ থেকে ১শ’ পিস ইয়াবা পাওয়া যায়।
শার্শার গোড়পাড়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) লুৎফর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, দুপুরে তাকে যশোর আদালতে সোপর্দ করা হবে।
এর আগে মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে প্রতিবেদন প্রকাশ করায় তারা সাংবাদিক জামালকে হত্যার হুমকি দেয়। এতে জামাল তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের এক সপ্তাহের মধ্যে ২০১২ সালের ১৫ জুন রাত ১১টার দিকে সাংবাদিক জামালকে তার বাড়ির সামনে একটি চায়ের দোকানে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেন চোরাকারবারিরা। এ ঘটনার পরের দিন জামালের বাবা সাতজনকে আসামি করে শার্শা থানায় মামলা দায়ের করেন। রাজু এ মামলার অন্যতম পলাতক আসামি ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ