Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

চাঁপাইনবাবগঞ্জের সাবেক এমপি জামায়াত নেতা লতিফুর কারাগারে

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : শিবিরকর্মী আরিফ হত্যা মামলায় কারাগারে পাঠানো হয়েছে চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য জামায়াত নেতা লতিফুর রহমানকে। গতকাল সোমবার চাঁপাইনবাবগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল অধিকারীর আদালতে আত্মসমার্পণ করে তিনি জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠায়।
২০১৫ সালের ১২ মার্চ সকালে চাঁপাইনবাবগঞ্জ শহরের রেহাইচরে ফুলকুঁড়ি স্কুলের পিছনে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে হত্যা করা হয় শিবির কর্মী আরিফুল ইসলাম আরিফকে।
নিহত আরিফের পরিবারের পক্ষ থেকে বলা হয়, পুলিশ শিবিরকর্মী আরিফকে বেশ কয়েকবার গ্রেফতার করায় সে রাজনীতি থেকে নিষ্ক্রিয় হয়ে যায়। এর জের ধরেই তার সহযোগীরা তাকে হত্যা করে। এই ঘটনায় সাবেক সাংসদ জামায়াত নেতা লতিফুর রহমানসহ জামায়াত-শিবিরের নেতা-কর্মীদের আসামি করে সদর মডেল থানায় একটি হত্যা মামলা করা হয়। দীর্ঘদিন পলাতক থাকার পর সোমবার এই মামলায় আদালতে আত্মসমার্পণ করেন লতিফুর রহমান। এসময় আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট জুয়েল অধিকারী তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
বিকেলে আদালত চত্বর থেকে কড়া নিরাপত্তায় তাকে জেলা কারাগারে পাঠানো হয়। তার বিরুদ্ধে আরো দুটি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কারাগারে


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ