Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

১৪ জেলায় নতুন সিভিল সার্জন নিয়োগ

| প্রকাশের সময় : ১৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : দেশের ১৪ জেলায় নতুন সিভিল সার্জন নিয়োগ দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়। গত রোববার প্রেসিডেন্টের আদেশক্রমে পারসোনাল শাখা ২ এর যুগ্মসচিব এ কে এম ফজলুল হক স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ আদেশ জারি হয়।
প্রজ্ঞাপন অনুসারে, সুনামগঞ্জ ২৫০ শয্যা সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. মতিউর রহমানকে চাঁদপুরের সিভিল সার্জন, জামালপুরের ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. শামসুল হককে বগুড়ার সিভিল সার্জন, স্বাস্থ্য অধিদফতরের ওএসডি সহকারী পরিচালক ডা. আবু মো. খয়রুল কবিরকে ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন, রংপুরের তাজহাট আইএইচটির সহকারী পরিচালক ডা. মো. আমিরুজ্জামানকে লালমনিরহাটের সিভিল সার্জন, দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. মো. আমির আলীকে গাইবান্ধার সিভিল সার্জন, চুয়াডাঙ্গা আলমডাঙ্গার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. রওশন আরা বেগমকে চুয়াডাঙ্গার (চলতি দায়িত্ব) সিভিল সার্জন।
স্বাস্থ্য অধিদফতরের সহকারী পরিচালক (ওএসডি) ডা. আমিন আহমেদ খানকে নড়াইলের সিভিল সার্জন, স্বাস্থ্য অধিদফতরের সহকারী পরিচালক (ওএসডি) শ্যামল কৃষ্ণ হাওলাদারকে ঝালকাঠির সিভিল সার্জন, রংপুরের সিভিল সার্জন (চলতি দায়িত্ব) ডা. হিমাংশু লাল রায়কে হবিগঞ্জের সিভিল সার্জন (চলতি দায়িত্ব), ফেনী ২৫০ শয্যার সদর হাসপাতালের তত্তবধায়ক ডা. মো. আবদুস সালামকে খাগড়াছড়ির সিভিল সার্জন, স্বাস্থ্য অধিদফতরের সহকারী পরিচালক (ওএসডি) সংযুক্ত বগুড়া ম্যাটস ডা. রওশন আরা খানমকে নওগাঁর সিভিল সার্জন।
কিশোরগঞ্জ সদরের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. সৈয়দ মো. মনজুরুল হককে গাজীপুরের সিভিল সার্জন, রংপুরের গংগাচড়ার স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. আবু মো. জাকিরুল ইসলামকে রংপুরের সিভিল সার্জন (চলতি দায়িত্ব) ও স্বাস্থ্য অধিদফতরের সহকারী পরিচালক (ওএসডি) ও রাঙ্গামাটি মেডিক্যাল কলেজের প্রকল্প পরিচালক ডা. শহীদ তালুকদারকে রাঙ্গামাটির সিভিল সার্জন ও অতিরিক্ত দায়িত্ব হিসেবে রাঙ্গামাটি মেডিক্যাল কলেজের প্রকল্প পরিচালক পদে নিয়োগ দেয়া হয়েছে।



 

Show all comments
  • MD BABUL ISLAM ১১ ডিসেম্বর, ২০১৭, ৯:২৯ পিএম says : 0
    কুড়িগ্রামে হেল্থের নিয়োগ কবে দিবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ১৪

১৪ নভেম্বর, ২০২২
২৮ আগস্ট, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ