Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে তিন দফা দাবিতে ইউপি সচিবদের অনশন

| প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : ইউপি সচিব পদ পরিবর্তন করে মুখ্য কর্মকর্তা ও দশম গ্রেড স্কেলে কর্মকর্তার মর্যাদা প্রদান, বেতন-ভাতাসহ সব সুযোগ-সুবিধা সরকারি কোষাগার থেকে প্রদান ও আর্থিক নিরাপত্তার জন্য পেনশন প্রদানের দাবিতে রাজশাহীতে অনশন কর্মসূচি পালন করে ইউনিয়ন পরিষদের (ইউপি) সচিবরা। বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতির (বাপাস) কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা সমিতির সদস্যরাও এই কর্মসূচি পালন করেন।
গতকাল রোববার সকালে রাজশাহীর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের শহীদ মিনারে অবস্থান নিয়ে অনশন শুরু করেন জেলার ৭২টি ইউপির সচিব। বিকেল পর্যন্ত চলে তাদের অনশন। এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা ঘোষণা দেন, দাবি আদায় না হলে পরবর্তীতে আবার কর্মসূচি পালন করা হবে।
বাপাসের জেলা শাখার সভাপতি আবদুল্লাহ-হিল-কাফি, সাধারণ সম্পাদক আতাউর রহমান, সহ-সভাপতি মাজরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, দপ্তর সম্পাদক কামাল হোসেন, প্রচার সম্পাদক রেজাউল করিম, সমিতির দুর্গাপুর উপজেলা শাখার সভাপতি হাসানুজ্জামান বাবু প্রমূখ উপস্থিত সচিবদের উদ্দেশ্যে বক্তব্য দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ