Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় আওয়ামী লীগের সংঘর্ষে নিহত ১, আহত ১০

| প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া : কুষ্টিয়ায় আধিপত্য নিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের সংঘর্ষে ইদ্রিস আলী (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে আরো ১০ জন আহত হয়েছে। শুক্রবার সকাল ৮টায় কুষ্টিয়া সদর উপজেলার জিয়ারখী ইউনিয়নের মঠপাড়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ইদ্রিস আলী একই গ্রামের মৃত গফুর মেম্বরের ছেলে।  
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জিয়ারখী ইউনিয়নে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আফজাল হোসেনের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। এরই জের ধরে সকালে জমি ভাগ-বাটোয়ারা নিয়ে আওয়ামী লীগ নেতা আব্দুল কাদের পক্ষের সমর্থক শাহজাহান ইসলাম ও আফজাল হোসেন পক্ষের সমর্থক ইসমাইলের সাথে কথা কাটাকাটি হয়। এ ঘটনা ছড়িয়ে পড়লে এক পর্যায়ে উভয়পক্ষ অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। দু’পক্ষের সংঘর্ষে আফজাল হোসেন পক্ষের সমর্থক ইদ্রিস আলী ফালার আঘাতে ঘটনাস্থলে নিহত হন। এ সময় উভয়পক্ষের কমপক্ষে ১০ জন আহত হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। বর্তমানে ঐ এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
মডেল থানার ওসি (তদন্ত) রবিউল ইসলাম জানান, লাশটি উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাছাড়া অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

Show all comments
  • এস, আনোয়ার ২৩ মার্চ, ২০১৭, ১০:১৪ পিএম says : 0
    লুটের মাল ভাগাভাগিতে হেরফের হলে এরকম এক-আধ টুকু খুন-খারাবি হয় বৈকি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ