Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বোয়ালখালীতে মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কার্যক্রম স্থগিত

| প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বোয়ালখালী উপজেলা সংবাদদাতা : চট্টগ্রামের বোয়ালখালীতে মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই স্থগিত করা হয়েছে বলে জানা গেছে। অনিবার্য কারণ দেখিয়ে উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুবুল আলম এ নির্দেশ দেন।
জানা যায়, গত ২৮ জানুয়ারি থেকে সারা দেশের ন্যায় বোয়ালখালী উপজেলায় মুক্তিযোদ্ধা যাচাই-বাছাই কার্যক্রম শুরু হয়। ঐ দিন উপজেলা হল রুমে অনুষ্ঠিত প্রথম দিনের কার্যক্রমে বাছাই কমিটির সদস্যদের সাথে ও স্থানীয় যুদ্ধকালীন কমান্ডারদের বাকবিতÐা শুরু হয়। এক পর্যায়ে ফাইল ছুড়ো-ছুড়ি সহ হট্টগোলের সৃষ্টি হলে দীর্ঘক্ষণ বাছাই কমিটির কার্যক্রম স্থগিত হয়ে পড়ে। পরে উপজেলার আমুচিয়া ও আহলা কড়লডেঙ্গা ইউনিয়নের মুক্তিযোদ্ধা হিসেবে নিবন্ধনের জন্য আবেদনকারী ৭০ জনের সাক্ষাৎকার নেয়া হয়। চলমান কার্যক্রমের অংশ হিসেবে ও ঘোষিত সময়সূচি অনুযায়ী ৫ ফেব্রæয়ারি সকাল ১০টা থেকে শ্রীপুর-খরণদ্বীপ, পোপাদিয়া ও চরণদ্বীপ ইউনিয়নের ৬ ফেব্রæয়ারী শাকপুরা, পূর্ব গোমদন্ডী ও কধুরখীল ইউনিয়ন এবং ৭ ফেব্রæয়ারি পশ্চিম গোমদন্ডী ও সারোয়াতলী ইউনিয়নের আবেদন যাচাই বাছাইয়ের দিন ধার্য্য ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্থগিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ