Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শর্তসাপেক্ষে সিলেটে তেল ব্যবসাীয়দের ধর্মঘট স্থগিত : জেলা প্রশাসনের সাথে বৈঠকের পর ঘোষণা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২৩, ৭:১০ পিএম

অনির্দিষ্টকালের ধর্মঘট স্থগিতের ঘোষণা দিয়েছেন সিলেটের জ্বালানি তেল ব্যবসায়ীরা।আগামী ২২ জানুয়ারী থেকে এ ধর্মঘটের ডাক দেয় সিলেট পেট্রোলিয়াম ডিলারস ডিস্ট্রিবিউটরস এজেন্ট এন্ড পেট্রোলিয়াম ওনার্স এসোসিয়েশন। আজ মঙ্গলবার (১৭ জানুয়ারি) বিকালে সিলেট জেলা প্রশাসক মো. মজিবর রহমান সাথে এক বৈঠকের পর সংগঠনটি শর্তসাপেক্ষে ধর্মঘট স্থগিতের ঘোষণা দেন। বিকাল ৪টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলনকক্ষে পেট্রল পাম্প মালিক সমিতি ও জ্বালানি পরিবেশক সমিতির নেতৃবৃন্দের সঙ্গে জেলা প্রশাসকের এ বৈঠক অনুষ্ঠিত হয় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে। বৈঠক শেষে এ সিদ্ধান্তের কথা জানান বাংলাদেশ পেট্রল পাম্প ওউনার্স এসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ নাজমুল হক।

প্রসঙ্গত, গত শনিবার (১৪ জানুয়ারী) জ¦ালানী ব্যবসায়ীদের এক বৈঠকে সিলেটের জ¦ালানী তেল সংকট নিরসনে দাবীতে আগামী ২২ জানুয়ারী থেকে তেল বিক্রির সিদ্ধান্ত নেন সংগঠনটি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্মঘট স্থগিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ