Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আল্লামা জুবাইয়েরের গাড়িবহরে হামলাকারীদের শাস্তি দাবি

| প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মহাসচিব আল্লামা জয়নুল আবেদীন জুবাইয়েরের গাড়িবহরে চট্টগ্রামের হাটহাজারীতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংগঠনের ঢাকা মহানগর শাখার প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ঢাকা মহানগর সভাপতি আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী। এতে প্রধান অতিথি ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের যুগ্ম-মহাসচিব আল্লামা মোশাররফ হোসাইন হেলালী। বক্তব্য রাখেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ঢাকা মহানগর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম চৌধুরী, অ্যাডভোকেট মুহাম্মদ শাহীদ রিজভী, মাওলানা আব্বাস আলী শরীফী, মুহাম্মদ মনির হোসাইন, মুহাম্মদ নাঈম উদ্দীন, মুহাম্মদ দেলোয়ার হোসেন, সৈয়দ আবু ছায়িদ শাফিন, ফরিদ মজুমদার ও সামিউল শুভ।
প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ বলেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের মহাসচিব আল্লামা জুবাইয়ের ও ছাত্রসেনার প্রথম শহীদ, শহীদ হালিমের ছোট সহোদর ভাই আবু ওসমানের গাড়িবহরে হামলা করে চিহ্নিত ফতোয়াবাজ চক্র নিজেদের সন্ত্রাসী চরিত্র উন্মোচন করে দিয়েছে। তারা আল্লামা জুবাইয়েরের বিরুদ্ধে ষড়যন্ত্র করে সফল হতে না পেরে অবশেষে সন্ত্রাস ও মাস্তানির পথ বেছে নিয়েছে। অথচ একটা আদর্শিক কাফেলাকে সন্ত্রাস ও জঙ্গিবাদী হামলার মাধ্যমে দমন করা যায় না। নেতৃবৃন্দ এ হামলার প্রতিবাদে আগামী ৪ ফেব্রæয়ারি চট্টগ্রাম লালদিঘী ময়দানে অনুষ্ঠিতব্য জনসভা সফল করতে সবার প্রতি উদাত্ত আহŸান জানিয়েছেন।



 

Show all comments
  • মামুন ২৯ জানুয়ারি, ২০১৭, ১১:১৬ এএম says : 0
    বাংলাদেশে কি আর শানতি আসবেনা .
    Total Reply(0) Reply
  • মামুন ২৯ জানুয়ারি, ২০১৭, ১১:২৩ এএম says : 0
    বাংলাদেশে কি আর শানতি আসবেনা .
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল্লামা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ