Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল্লামা ফুলতলী ছাহেব (র.)-এর মাযার যিয়ারতে তালামীযে ইসলামিয়ার নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদ

প্রেস বিজ্ঞপ্তি : | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার নবনির্বাচিত কেন্দ্রীয় পরিষদের নেতৃবৃন্দ সংগঠনের প্রতিষ্ঠাতা শামসুল উলামা হযরত আল্লামা ফুলতলী ছাহেব (র.)-এর মাযার যিয়ারত করেন এবং হযরত আল্লামা ইমাদ উদ্দিন চৌধুরী বড় ছাহেব ফুলতলীর সাথে সাক্ষাৎ করে তাঁর দু‘আ গ্রহণ করেন। যিয়ারতের পর মুনাজাত পরিচালনা করেন বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র সভাপতি হযরত মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী। এসময় উপস্থিত ছিলেন আনজুমানে আল ইসলাহ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহমুদ হাসান চৌধুরী রায়হান, তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সভাপতি মাহবুবুর রহমান ফরহাদ, সাধারণ সম্পাদক মনজুরুল করিম মহসিন।
আরো উপস্থিত ছিলেন- তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক জাহেদুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক এস এম মনোয়ার হোসেন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী আব্দুস সামাদ আজাদ, অর্থ সম্পাদক সুলাইমান আহমদ চৌধুরী, অফিস সম্পাদক কাওছার হামিদ সাজু, সহ-অফিস সম্পাদক মাসরুর হাসান জাফরী, মারুফ আহমদ, সহ-প্রশিক্ষণ সম্পাদক মোসলেহ উদ্দিন কাওছার, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আতিকুর রহমান সাকের, সদস্য মো. ইসলাম উদ্দিন চৌধুরী, মো. ইমাদ উদ্দিন, মো. গাউছুল আলম, সাইফুল্লাহ বিন নামর, আব্দুল আউয়াল, মো. আবুল কাশেম, উবায়দুর রহমান শাহান, সিলেট পূর্ব জেলার তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আহমদ আল মনজুর, জকিগঞ্জ উপজেলা সভাপতি আবু ছায়িদ মো. আশিক, সাধারণ সম্পাদক আহমদ হোসাইন আইমান, সাংগঠনিক সম্পাদক মো. সাদিকুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ