Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

৩ জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

| প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : কুড়িগ্রামের ঘোগাদহে, সিলেটের বালাগঞ্জে এবং ঢাকার কেরানীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুলছাত্রসহ ৩ জন নিহত হয়েছে।
কুড়িগ্রামে স্কুলছাত্র নিহত
কুড়িগ্রাম জেলা সংবাদদাতা জানান, কুড়িগ্রাম জেলার ঘোগাদহ ইউনিয়নে ব্যাটারিচালিত অটো ও মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে জসিম উদ্দিন (১৪) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এঘটনায় আহত মটরসাইকেল চালক হাফিজুরকে গুরুতর অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শনিবার (২৮ জানুয়ারী) দুপুর সাড়ে ১২টার দিকে দুর্ঘটনায় মটরসাইকেল আরোহী ঐ স্কুলছাত্রের ঘটনাস্থলেই মৃত্যু হয়। মটর সাইকেল চালক হাফিজুল হককে (২৫) গুরুত্বর অবস্থায় প্রথমে কুড়িগ্রাম সদর হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি ঘটলে পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
ঘোগাদহ ইউপি চেয়ারম্যান শাহ আলম জানান, ঘোগাদহ ইউনিয়নের মরাটারী বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত জসিম উদ্দিন মরাটারী গ্রামের আবু সুফিয়ানের ছেলে এবং ঘোগাদহ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্র।
কুড়িগ্রাম সদর থানার পরিদর্শক (তদন্ত) রওশন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্ত শেষে লাশ স্বজনদের হাতে হস্তান্তর করা হবে।
ওসমানীনগরে রিকশা চালক নিহত
বালাগঞ্জ উপজেলা সংবাদদাতা জানান,
সিলেটের ওসমানীনগরে ট্রাক চাপায় এক ব্যাটারী চালিত রিকশা চালক সাইফুল ইসলাম (৩৫) নিহত হয়েছেন। সে নেত্রকোনা জেলার কেন্দুয়া থানার গুগগুগ গ্রামের দারগ আলী পুত্র । ঘটনাটি ঘটেছে গতকাল (শনিবার) সকাল সাড়ে ১১টার সময় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের তাজপুর কদমতলা পূর্বালী ব্যাংকের সামনে । খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ও ফায়ার স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।
কেরানীগঞ্জে নিহত এক
কেরানীগঞ্জ উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-মাওয়া সড়কের দক্ষিণ কেরানীগঞ্জ তেঘরিয়া আনোয়ারা ফিলিং স্টোশনের কাছে শুক্রবার গভীর রাতে প্রাইভেটকার খাদে পরে রাজিব আহমেদ নামে এক যুবক নিহত হয়েছে। এই ঘটনায় নিহতের বন্ধু শামীম আহমেদ ও রিমি আক্তার নামে দুইজন গুরুতর আহত হয়েছে। আহতদের প্রথমে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে শামীম আহমেদের অবস্থা অবনতি হলে তাকে পঙ্গু হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। উপ-পরিদর্শক মুনসুর আহমেদ বলেন, রিমি আক্তার নামে এক নারী মুন্সিগঞ্জ থেকে প্রাইভেটকার চালিয়ে ঢাকার দিকে আসছিল। গাড়িটি দ্রæতগতিতে চালিয়ে আসার সময় আনোয়ারা ফিলিং স্টেশনের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে। ঘটনাস্থলে রাজিব আহমেদ নিহত হয়। পরে গাড়ি চালক রিমি আক্তার ও শামীম আহমেদকে উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ