Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

খুলনায় সুন্দরীর মোবাইল ফাঁদ পেতে চাঁদা দাবি : গ্রেফতার ৩

| প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

খুলনা ব্যুরো : খুলনা মহানগরীর টুটপাড়ায় সুন্দরী যুবতী ফাঁদে ফেলে চাঁদা দাবি করায় গতকাল (শুক্রবার) তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় খুলনা সদর থানায় মামলা হয়েছে। গ্রেফতারকৃতরা হল- টুটপাড়ার ৬০ দিলখোলা রোডের মো. আব্দুল হামিদ আকুঞ্জির ছেলে বদরুজ্জামান তিতাস (৪০), গোপালগঞ্জের মোকছেদপুর বামনপাড়ার মো: সিদ্দিক শেখের ছেলে বৈকালী পেট্রোল পাম্পের পিছনের খ্রিষ্টান কলোনির ভাড়াটিয়া রাজু ইসলাম বাবু (২৫) এবং একই এলাকার মো: জাকোর গাইনের মেয়ে মোসা: পিংকি বেগম (২৩)।
মামলার তদন্ত কর্মকর্তা খুলনা থানার এসআই সুজিত কুমার মিস্ত্রি জানান, সুন্দরী যুবতী পিংকি বেগমের সাথে ৭-৮মাস পূর্বে মোবাইলে পরিচয় হয় বিটিসিএল কর্মকর্তা মহানগরীর বৈকালী এলাকার বাসিন্দা মো: পান্না মিয়ার (৪৫)। গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মোবাইল ফোনে কল করে মহানগরীর ২৩নম্বর টুটপাড়া মেইন রোডের দ্বিতীয় তলার বাসায় আসতে বলে তাকে। পান্না মিয়া আসলে দরজা বন্ধ করে মোবাইলে পিংকি কাকে যেন কল করে ডাকে। কিছুক্ষণের মধ্যে দুই যুবক এসে পান্না মিয়াকে আটকে মুখের কাছে ইয়াবা ধরে পিংকি বেগমের সাথে আপত্তিকর ছবি তোলে। পরে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে; অন্যত্থায় ফেসবুকেসহ ওই ছবি সর্বত্র ছড়িয়ে দেবার হুমকি দেয়। এ সময় পান্না মিয়ার কাছে থাকা নগদ ২ হাজার ৩০০টাকা নিয়ে নেয় তারা। একই সাথে একশ’ টাকার তিনটি ট্যাম্পে স্বাক্ষর করিয়ে ৫০ হাজার টাকা আনার জন্য পান্না মিয়াকে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ছেড়ে দেয় ওই যুবকরা। মুক্ত হয়ে রাত সাড়ে ১২টার দিকে খুলনা সদর থানায় গিয়ে ঘটনার বিস্তারিত জানিয়ে মামলা করেন তিনি {যার নং-২৮ (১) ১৭}। এরপর চাঁদার টাকা কমানোর দেনদরবারের একপর্যায়ে টুটপাড়াস্থ ইলাক্স বিশ্ববিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে বদরুজ্জামান তিতাস ও রাজু ইসলাম বাবুকে ওই তিনটি স্ট্যাম্পসহ গ্রেফতার করে পুলিশ। পরে তাদের দেয়া তথ্যমতে, ওই বাসায় অভিযান চালিয়ে পিংকি বেগমকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ