Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মির্জাপুরে কম্ফিট কম্পোজিট কারখানা নেদারল্যান্ডের রাষ্ট্রদূতের পরিদর্শন

| প্রকাশের সময় : ২৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : টাঙ্গাইলের মির্জাপুরের গোড়াই শিল্পাঞ্চলে অবস্থিত দেশের অন্যতম পরিবেশ বান্ধব টেক্সটাইল কারখানা কম্ফিট কম্পোজিট নিট লিমিটেড পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত নেদারল্যান্ডের রাষ্ট্রদূত মিস লিওনী মার্গারেটা।
সোমবার সকাল সাড়ে দশটায় রাষ্ট্রদূত গোড়াই শিল্পাঞ্চলে অবস্থিত কম্ফিট কম্পোজিট কারখানায় পৌঁছালে তাকে স্বাগত জানান কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ফিরোজ আলম। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন, কম্ফিট কম্পোজিট নিট লিমিটেড এর পরিচালক আনিস সালাহ উদ্দিন আহম্মদ, পরিচালক আকবার হায়দার মুন্না, সিও কাউসার আলী ও মো. ফারুক হোসেন প্রমুখ। নেদারল্যান্ডের রাষ্ট্রদূত মিস লিওনী মার্গারেটা কুলেনারে ও তার দল দেশের অন্যতম সুপ্রতিষ্ঠিত গার্মেন্টস কারখানা পরিদর্শনকালে সামাজিক উন্নয়ন ও নারী ক্ষমতায়নে কম্ফিট কম্পোজিট কারখানা ভ‚মিকা পর্যবেক্ষণ করেন। এ ছাড়া নেদারল্যান্ড ভিত্তিক উন্নয়ন সংস্থা ‘এস এন ভি’ ও কম্ফিট কম্পোজিট কর্তৃক যৌথভাবে পরিচালিত এস আর এইচ আর প্রকল্পের বিভিন্ন কার্যক্রমও ঘুরে দেখেন এবং সন্তুষ্টি প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মির্জাপুর

২ নভেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ