Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

একদিনে সারাদেশে বিনামূল্যে ৩৬ কোটি বই বিতরণ করা আওয়ামী লীগ সরকারের পক্ষেই সম্ভব -অ্যাড. আব্দুল মান্নান খান

| প্রকাশের সময় : ২৩ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক গৃহায়ন ও গণপূর্তি প্রতিমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মান্নান খান বলেছেন, একদিনে সারাদেশে বিনামূল্যে ৩৬ কোটি বই বিতরণ করা কেবল আওয়ামী লীগ সরকারের পক্ষেই সম্ভব। কারণ বঙ্গবন্ধু কন্যা, জননেত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ সরকার এ দেশকে ভালোবাসে, ভালোবাসেন দেশের প্রতিটি মানুষকে। শনিবার বিকালে ঢাকার নবাবগঞ্জ উপজেলার ৩ নম্বর জয়কৃষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু অনুষ্ঠানের উদ্বোধন করেন। বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রতন চন্দ্র বসাক এতে সভাপতিত্ব করেন।
মান্নান খান বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর স্বাধীনতাবিরোধীরা ২১ বার তার কন্যাকে হত্যা করতে চেয়েছিল। কিন্তু তারা তা পারেনি। এ দেশকে পিছিয়ে দিতে তারা করেছে নানা ষড়যন্ত্র। তাদের বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে শেখ হাসিনা সরকার অভূতপূর্ব উন্নয়ন করছেন। তিনি বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ করে বলেন, এখন কৃষককে সার নিতে গিয়ে জীবন দিতে হয় না। এ দেশের কৃষি, শিক্ষাসহ প্রতিটি ক্ষেত্রের উন্নয়ন চোখে পড়ার মতো। তাই বর্তমান সরকারের উন্নয়নের মডেল বিশ্বে প্রশংসা কুড়িয়ে যাচ্ছে। এর আগে তিনি পিইউএস, জাপান কর্তৃক প্রদত্ত নতুন ভবন উদ্বোধন করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী শওকত শাহীন, ঢাকা জেলা যুবলীগের যুগ্ম সম্পাদক মো: আকমল হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক মোতালেব হোসেন। উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: হুমায়ুন কবির, নবাবগঞ্জ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক পত্তনদার মো: রাকিব প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: একদিন

১২ এপ্রিল, ২০২২
২৮ জানুয়ারি, ২০২২
১৯ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ