Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় জিয়ার জন্মদিনে ড্যাব’র ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসা

| প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : গতকাল শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে বগুড়ায় ফ্রি মেডিকেল ক্যাম্প ও ওষুধ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত এ ওষুধ বিতরণ ক্যাম্পের কর্মসুচি চলে। বগুড়া জেলা বিএনপির ঘোষিত সপ্তাহব্যাপী কর্মসুচির অংশ হিসেবে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) বগুড়া জেলা এবং শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ শাখার আয়োজনে বৃহস্পতিবার সকালে শহরের দত্তবাড়ীস্থ অ্যাজমা কেয়ার অ্যান্ড প্রিভেনশন সেন্টারে কর্মসূচী অনুষ্ঠিত হয়। উদ্বোধন করেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম। এসময় তিনি জিয়া পরিবারের প্রতিটি সদস্যের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুর জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। বিশেষ অথিতি হিসেবে এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপিসাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন। চিকিৎসা সেবা প্রদান করেন, ড্যাব বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ শাখার সভাপতি অধ্যাপক ডাঃ মওদুদ হোসেন আলমগীর পাভেল, ড্যাব বগুড়া জেলা শাখার সভাপতি অধ্যাপক ডাঃ আজফারুল হাবিব রোজ, ডাঃ মামুনুর রশিদ মিঠু, ক্যাম্প সমন্বয়ক রেজাউল করিম রেজা, ডাঃ আহসান হাবীব, ডাঃ ফারুক আহমেদ, ডাঃ সিদ্দিকুর রহমান, ডাঃ আবু সালেক, ডাঃ মুনছুর রহমান, ডাঃ রেজোয়ান বারী শামীম, ডাঃ নাহিদ, ডাঃ ওয়াহেদ, ডাঃ লায়েল।
এ ক্যাম্পে ১১৭০জন রোগীর মধ্যে বিনামূল্যে চিকিৎসা সেবা এবং ওষুধ বিতরণ করা হয়।
জিয়াবাড়ীতে জন্মদিন পালন
গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা ঃ বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু বলেছেন, জিয়াউর রহমান সবার হৃদয়ের মাঝে বেঁচে থাকবেন চিরকাল-চিরদিন। তিনি গতকাল বৃহস্পতিবার বিকাল ৪টায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮২তম জন্মদিন উপলক্ষে জিয়ার জন্মভূমি গাবতলীর বাগবাড়ী ‘জিয়াবাড়ী’তে নশিপুর ইউনিয়ন বিএনপির ও সকল অঙ্গদল এবং জিয়া পরিবারের যৌথ উদ্যোগে কুরআনখানী ও কেক কাটা এবং দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিকিৎসা

২৩ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ