Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

চিকিৎসার জন্য ভারতে নেয়া হয়েছে গীতিকার ও সাংবাদিক নেতা মোল্লা জালালকে

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

বিশিষ্ট গীতিকার, বিএফইউজে'র সাবেক সভাপতি, নিউজ নেটওয়ার্ক অব বাংলাদেশ (এনএনবি)-এর সম্পাদক মোল্লা জালাল দীর্ঘদিন ধরে অসুস্থতায় ভুগছেন। ১২ দিন বঙ্গবন্ধু মেডিক্যালের আইসিইউ-তে নিবিড় পর্যবেক্ষণে রাখার পর অবস্থার উন্নতি না হওয়ায় তাকে গত বৃহস্পতিবার ভারতের চেন্নাই নেয়া হয়েছে। সেখানে তিনি ফোর্টিস হাসপাতালে চিকিৎসা নেবেন। সাংবাদিক নেতা মোল্লা জালাল শ্বাসকষ্টসহ নানা সমস্যায় ভুগছেন। সৎ, সাহসী, নির্ভিক সাংবাদিক মোল্লা জালালের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন তার পরিবার। মোল্লা জালাল বিভিন্ন পত্রিকায় কলাম লিখেন এবং গান লিখে নিজে সুর করেন। দেহতত্ত্ব, সৃষ্টিতত্ত্ব, বাউল-বিচ্ছেদ ঘরানার লোকগান এবং দেশাত্মবোধক গান তিনি লিখে থাকেন। ইতোমধ্যে তার লেখা দেশাত্মবোধক গানে সুর করেছেন প্রয়াত আলাউদ্দীন আলী, শেখ সাদী খান, সুজেয় শ্যাম, সেলিম আশরাফ, আজাদ মিন্টু, নাজির মাহমুদ, বাপ্পা মজুমদার, ইমন সাহা, বেলাল খান প্রমুখ। প্রখ্যাত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা, সামিনা চৌধুরী, কনক চাঁপা, রোমানা ইসলাম, রফিকুল আলম, ফাহমিদা নবী, ফকির সাহাবুদ্দীন, আলম আরা মিনু, ডলি সায়ন্তনী, নাজির মাহমুদ ও প্রয়াত শিল্পী সুবীর নন্দী তার লেখা গান গেয়েছেন। নতুন প্রজন্মের শিল্পীরাও নিয়মিত তার লেখা গান গেয়ে থাকেন।



 

Show all comments
  • Harunur Rashid ২৭ আগস্ট, ২০২২, ৩:০৮ এএম says : 0
    Why hindustan? Why can't Bangladesh build a bloody good Hospital where everyone can get treatment at home and keep people money at home. When will this corrupt system will end?
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চিকিৎসার জন্য ভারতে নেয়া হয়েছে গীতিকার ও সাংবাদিক নেতা মোল্লা জালালকে
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ