Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় বিএনপির আলোচনা সভা রকিব মার্কা নির্বাচন কমিশন হলে আন্দোলনে যাবে বিএনপি

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

বগুড়া অফিস : বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাজাহান বলেছেন, প্রেসিডেন্টের কাছে দেয়া প্রস্তাব সত্তে¡ও যদি রকিব উদ্দিন মার্কা নির্বাচন কমিশন গঠন করা হয়, তা হলে তার বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলা হবে। প্রেসিডেন্ট যথাযথ ব্যবস্থা ও উদ্যোগ নিতে ব্যর্থ হলে আমাদের আন্দোলন ছাড়া বিকল্প কিছু থাকবে না। তিনি মঙ্গলবার বিকেলে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে শহরের টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে শহীদ জিয়াউর রহমানের ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
জনাকীর্ণ সমাবেশে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, শহীদ জিয়ার আদর্শ ও দর্শন না ভুলে তার চর্চা বাড়াতে হবে। মনে রাখবেন, জিয়ার আদর্শ বুকে ধারণ করে এগিয়ে গেলে সফলতা আসবেই। তিনি আরো বলেন, আগামীতে খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনের জন্য সবাইকে এখন থেকেই প্রস্তুতি নিতে হবে। সমাবেশে সভাপতির বক্তব্যে বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেন, জনগণকে সাথে নিয়ে বিএেনপি রাস্তায় নামলে সরকার টিকতে পারবে না বলেই মুক্ত পরিবেশে কর্মসূচি পালন করতে দেয়া হচ্ছে না। তবে মানুষের ধৈর্যের বাঁধ ভেঙে গেলে সরকার পালাবারও পথ পাবে না। সমাবেশে আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও পৌর মেয়র অ্যাডভোকেট এ কে এম মাহবুবর রহমান, জেলা সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা মো. শোকরানা, বিএনপি নেতা অ্যাডভোকেট এ কে এম হাফিজুর রহমান, লাভলী রহমান, মীর শাহে আলম, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, ডাক্তার মইনুল হাসান সাদিক। সভায় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিএনপি নেতা ফজলুল বারী বেলাল, পরিমল চন্দ্র দাস, মেহেদী হাসান হিমু, আবদুল ওয়াদুদ. এস এম রফিকুল ইসলাম, মাসুদ রানা, সুজা উদদৌলা সন্জু, আবুল বাশার, মিজানুর রহমান মিজান, আলীমুররাজি তরুণ, লিটন শেখ বাঘা, মোশারফ হোসেন স্বপন, মাহবুব হাসান লেমন, সোহেল শাহরিয়ার, হাসানুজ্জামান পলাশ, শফিকুল ইসলাম শফিক। শুরুতেই প্রধান অতিথি বেলুন উড়িয়ে কর্মসূচির সূচনা করেন। সমাবেশে বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া

২২ ফেব্রুয়ারি, ২০২২
২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ