Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

নতুন রিয়েলিটি শোতে মায়াঙ চাঙ এবং মোনালী ঠাকুর

| প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কালার্স টিভি চ্যানেলের নতুন রিয়েলিটি শো ‘রাইজিং স্টার’ উপস্থাপনা করবেন মায়াঙ চাঙ। আর এর অন্যতম বিচারক মোনালী ঠাকুর। এতে একটি বিশেষত্ব অবশ্যই আছে। অনেকেরই জানা আছে তারা দুজন একসময় প্রেম করতেন। পরে অবশ্য তারা আলাদা হয়ে যান।
‘ইন্ডিয়ান আইডল’ রিয়েলিটি শোতে অংশ নিয়ে তারা দুজনই ব্যাপক পরিচিতি লাভ করেন।
মায়াঙের সঙ্গে একই অনুষ্ঠানে কাজ করা প্রসঙ্গে বলিউডের প্লেব্যাক তারকা মোনালী বলেন, “পাঁচ বছর হয়ে গেছে আমরা আলাদা হয়েছি। তবে আমাদের বন্ধুত্ব বজায় আছে। আমাদের মধ্যে যেসব বিবাদের কথা প্রচার করা হয়েছে তার সবই ভিত্তিহীন। আসলে সেই আমাকে জানিয়েছে যে সে অনুষ্ঠঅনটি উপস্থাপনা করবে। আমাদের মাঝে এ নিয়ে খুব হাসাহাসি হয়েছে।
এই অনুষ্ঠানটিকে উপলক্ষ করে তাদের অতীত সম্পর্ক আলোচনায় আসতে পারে এমন সম্ভাবনা নিয়ে মোনালী অবশ্য খুব মাথা ঘামান না। তিনি বলেন, “আমি মজার মানুষ, যে নিজেকে নিয়ে হাসতে পারে। এমন যদি হয় তা আমরা ভালভাবে নেব। আমরা এখনকার প্রজন্ম এমন বিষয় নিয়ে আমরা অভ্যস্ত।”



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নতুন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ