Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কাল রাজধানীতে শুরু হচ্ছে পোশাক খাতের তিন প্রদর্শনী

| প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

কর্পোরেট রিপোর্টার : আগামীকাল ১৮ জানুয়ারি বুধবার রাজধানীর কুড়িল বিশ্বরোডে ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) শুরু হচ্ছে পোশাক খাতের তিন প্রদর্শনী। পোশাক খাতের তিন প্রদর্শনীর নাম ‘গার্মেন্টটেক বাংলাদেশ-২০১৭’। তৈরি পোশাক শিল্পের আধুনিকতায় এবং বহুমুখীকরণের লক্ষ্যে একই ছাদের নিচে তিন পণ্যের এই প্রদর্শনীর আয়োজন করা হচ্ছে। এতে ২৪টি দেশের ৪০০ প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ। বিশেষ অতিথি থাকবেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক। মেলাগুলো হলো- তৈরি পোশাক খাতের যন্ত্রপাতির প্রদর্শনী গার্মেন্টটেক বাংলাদেশ-২০১৭ সুতা এবং কাপড়ে ‘ইয়ার্ন অ্যান্ড ফ্যাব্রিক সোর্সিং ফেয়ার এবং পোশাক খাতের প্যাকেজিং ও অ্যাকসেসরিজ সলিউশন গ্যাপেক্সপো’।
প্রদর্শনীগুলো যৌথভাবে আয়োজন করছে জাকারিয়া ট্রেড অ্যান্ড ফেয়ার ইন্টারন্যাশনাল, এএসকে ট্রেড অ্যান্ড এক্সিভিশন প্রাইভেট লিমিটেড এবং বাংলাদেশ গার্মেন্টস অ্যাকসেসরিজ অ্যান্ড প্যাকেজিং ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোশিয়েশন, জাকারিয়া ট্রেড অ্যান্ড ফেয়ার ইন্টারন্যাশনালের প্রধান নির্বাহী এএসকে ট্রেড ইন্টারন্যাশনালের নন্দ গোপাল বলেন, গত কয়েক বছরের ধারাবাহিক সফলতা ধরে রেখে এবারও এই প্রদর্শনীর আয়োজন করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ