Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বামীর ছুড়ে মারা এসিডে ঝলসে গেছে স্ত্রীর শরীর

| প্রকাশের সময় : ১৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : পাষÐ স্বামীর ছুড়ে মারা এসিডে ঝলসে গেছে স্ত্রীর শরীর। গতকাল শুক্রবার রাজধানীর তেজগাঁওয়ের পূর্ব নাখালপাড়ার ২৪১ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। এসিডদগ্ধ গৃহবধূর নাম আকলিমা আক্তার (৩০)। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে পাষÐ স্বামী কুদ্দুস মিয়া পলাতক।
ভ‚ক্তভোগী আকলিমার ভাই ইমন হোসেন জানান, তার ভগ্নিপতি কুদ্দুস মিয়া মালয়েশিয়ায় ছিলেন। সেখানে অবৈধ অনুপ্রবেশের দায়ে বেশ কিছুদিন জেল খেটে সাত মাস আগে তিনি দেশে ফেরেন। চার সন্তানের জনক হলেও ভগ্নিপতি কোনো কাজ করতেন না। সারাদিন মাদকদ্রব্য সেবন করতেন। নেশার টাকার জন্য তিনি আমার বোনকে মারধর করতেন। ব্যবসার করার কথা বলায় এর আগে বিভিন্ন সময় কুদ্দুসকে দু’লাখ টাকা দেয়া হয়। গতকাল দুপুর ১টার দিকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার বোনের সাথে ঝগড়া হয়। এক পর্যায়ে ঘর থেকে এসিড বের করে তার বোনের শরীরে ছুড়ে মারে। বোনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে কুদ্দুস পালিয়ে যায়। লোকজন আকলিমাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বামীর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ