Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মা হলেন ঊর্মিলা? স্বামীর পোস্ট নিয়ে মুখ খুললেন ‘রঙ্গিলা গার্ল’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

নয়ের দশকের স্টাইলিশ এবং প্রতিভাবান অভিনেত্রীর তালিকার শীর্ষে ছিলেন ঊর্মিলা মাতন্ডকর। বর্তমানে ইন্ডাস্ট্রিতে কামব্যাক করেছেন অভিনেত্রী। চুপিসারে নাকি দত্তকও নিয়ে ফেলেছেন চল্লিশোর্ধ্ব এই নায়িকা এবং তাঁর স্বামী মোহসিন আখতার মীর। কন্যা সন্তানের ছবিও নাকি শেয়ার করেছেন মোহসিন। সত্যিই কি তাই? ঊর্মিলা মাতন্ডকরের পরিবারে নতুন সদস্যের আনাগোনা? সম্প্রতি এমনই প্রশ্ন উঠতে শুরু করেছিল সোশ্যাল মিডিয়ায়। আসলে তিন দিন আগে এক খুদের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন ঊর্মিলার স্বামী। ওই পোস্টে তিনি লিখেছিলেন, আমার খুদে রাজকন্যা এক বছর ধরে আমার হৃদয়ে রাজত্ব করছিল। এই বছরটা সেই কারণেই আমার কাছে উন্মাদনায় ভরপুর ছিল। তাঁর সংযোজন, আয়রাকে প্রথম জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। ওই পোস্ট দেখে অনেকেই ভাবতে শুরু করেছিলেন যে, ঊর্মিলা মা হয়েছেন। নেটিজেনদের একাংশের দাবি ছিল, ঊর্মিলা এবং মোহসিন এক বছর আগেই সন্তান দত্তক নিয়েছেন। এবার প্রকাশ্যে এল আসল তথ্য। এ প্রসঙ্গে টাইমস অফ ইন্ডিয়ার তরফ থেকে ঊর্মিলার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আয়রা আমার ভাইঝি। এরপরেই মোহসিন নিজের ইনস্টাগ্রাম পোস্টটি এডিট করি। ঊর্মিলার স্বামীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, আয়রা আমার ভাইয়ের মেয়ে। আমাকে অনেকেই মেসেজ করেছেন। অভিনন্দন জানিয়েছেন। এরপরেই পোস্টটি এডিট করেছি আমি। লিখে দিয়েছি যে আয়রা আমার ভাইঝি।
ঊর্মিলা মাতন্ডকর এবং তাঁর স্বামীর কাছে নাকি ব্যাক টু ব্যাক ফোন যাচ্ছিল। সকলেই অভিনন্দন জানাচ্ছিলেন তাঁদের। তবে ঊর্মিলা এবং তাঁর স্বামী মোহসিন যে এখনই অভিভাবক হচ্ছেন না তা জানতে পেরে মন ভেঙেছে অনেকেরই। যদিও খুদে আয়রাকে ভালোবাসায় ভরিয়েছেন 'রঙ্গিলা গার্ল'-এর ভক্তরা। উল্লেখ্য, ২০১৬ সালের ৩ মার্চ জনপ্রিয় মডেল তথা অভিনেতা মোহসিনকে বিয়ে করেছিলেন ঊর্মিলা মাতন্ডকর। আচমকাই বিয়ের কথা ঘোষণা করেছিলেন তাঁরা। নিজের থেকে ১০ বছরের ছোট সঙ্গীকে বিয়ে করেছেন ঊর্মিলা। আর সেই কারণেই নেট পাড়ায় বিষয়টি নিয়ে শোরগোল চলতে থাকে। ছ' বছর ধরে সুখে সংসার করছেন তাঁরা। বর্তমানে আবারও কাজে ফিরেছেন অভিনেত্রী। সিনেমায় কাজ না করলেও, টেলিভিশনে দাপিয়ে কাজ করছেন তিনি। এক জনপ্রিয় রিয়ালিটি শোর বিচারক হিসেবে গ্ল্যামার ওয়ার্ল্ডে পা রেখেছেন ঊর্মিলা মাতন্ডকর। নিয়মিত উঁকি দিচ্ছেন টিভির পর্দায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মা হলেন ঊর্মিলা? স্বামীর পোস্ট নিয়ে মুখ খুললেন ‘রঙ্গিলা গার্ল’
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ