Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কেন্দ্রীয় হলে মায়ের ভুমিকায় আপত্তি নেই -পরিণীতা বোর্থাকার

| প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

অভিনেত্রী পরিণীতা বোর্থাকারকে শেষবার মায়ের ভ‚মিকায় দেখা গেছে ‘স্বরগিনী’ সিরিয়ালে। তিনি জানিয়েছেন শুধু কেন্দ্রীয় ভ‚মিকায় হলেই তিনি এরপর আবার মায়ের চরিত্রে অভিনয় করবেন।
“আমি‘স্বরগিনী’র পর অনেকগুলো সিরিয়ালে কাজ করার জন্য অফার পেয়েছি, কিন্তু আমি এর কোনোটিই গ্রহণ করিনি, প্রথমত আমার কুয়েত সফরে ছিলাম, আর দ্বিতীয়ত আমি আর ২০ বা তার চেয়ে বেশি বয়সী কারও মায়ের ভ‚মিকায় অভিনয় করতে চাইছি না,” পরিণীতা বলেন।
“তবে ভ‚মিকাটি যদি কেন্দ্রীয় হয় তাহলে মায়ের ভ‚মিকায় অভিনয়ে আমার আপত্তি নেই। তাই আমি এখন অপেক্ষায় আছি। ভালো কিছু এলেই গ্রহণ করব,” ৩১ বছর বয়সী অভিনেত্রীটি বলেন।
কালার্স টিভির ‘স্বরগিনী’তে অভিনয় করেছেন হেলি শাহ, তেজস্বী প্রকাশ ভায়াঙ্গাঙ্কর, বরুণ কাপুর এবং নামিশ তানেজা। কুয়েত ভ্রমণ প্রসঙ্গে পরিণীতা বলেন, “কুয়েত খুব উপভোগ্য জায়গা। এই দেশটিতে আমি আগেও গিয়েছি। এবার আরও ভালো লেগেছে। শুধু যে দীর্ঘ সময় থেকে অনেক কিছু দেখেছি তাই নয় বরং সেখানে মানুষের ভালবাসা পেয়েও।”



 

Show all comments
  • মাহিয়া ৯ এপ্রিল, ২০২১, ৫:০৫ পিএম says : 0
    good
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভুমিকা

৮ ফেব্রুয়ারি, ২০১৭

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ