Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার অ্যাকশন ভুমিকায় নিমরাত কওর

প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী নিমরাত কওর জানিয়েছেন তাকে তার আগামী চলচ্চিত্রে অ্যাকশন ভ‚মিকা দেখা যেতে পারে।
অভিনেত্রীটি জানিয়েছেন তিনি এখন তার আসন্ন চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হবার প্রক্রিয়ায় আছেন। স্বাক্ষর করলেও তিনি তা প্রকাশ করবেন। তিনি বলেছেন, “এটি এমন একটি ভ‚মিকা যা আমি আগে কখনও করিনি, আমাকে দর্শকদের পছন্দ হবে।”
তাকে অ্যাকশন ভ‚মিকায় দেখা যাবে কিনা জিজ্ঞাসা করা হলে ‘এয়ারলিফ্ট’ চলচ্চিত্রের অভিনেত্রীটি বলেন : “আসলে তাই, এর খুব কাছাকাছি।”
এর আগে গুজব রটেছিল ৩৪ বছর বয়সী অভিনেত্রীটি ভারতের প্রথম অলিম্পিক জয় নিয়ে রীমা কাগতির ‘গোল্ড’ ফিল্মটিতে অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করবেন। নিমরাত জানান এই গুজব সত্য নয়।
এর আগে ইরফান খানের সঙ্গে নিমরাত ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘দ্য লাঞ্চবক্স’ ফিল্মে অভিনয় করে খুব প্রশংসা পেয়েছেন। এজন্য তিনি একাধিক পুরস্কারের জন্যও মনোনীত হয়েছেন।
তিনি মার্কিন পলিটিকাল থ্রিলার সিরিজ ‘হোমল্যান্ড’-এর চতুর্থ মৌসুমে অভিনয় করেছেন। সায়েন্স ফিকশন সিরিজ ‘ওয়েওয়ার্ড পাইন্স’-এর দ্বিতীয় মৌসুমেও তিনি কাজ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এবার অ্যাকশন ভুমিকায় নিমরাত কওর
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ