Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

নাসিরনগরে হামলার ঘটনাস্থলে সুইডেন রাষ্ট্রদূত

| প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ক্ষতিগ্রস্ত হিন্দুপল্লী পরিদর্শন করেছেন বাংলাদেশে নিযুক্ত সুইডেন রাষ্ট্রদূত এইচ.ই জন ফ্রিজেল। গতকাল মঙ্গলবার সকালে তিনি ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। পরে তিনি স্থানীয় প্রেসক্লাবে উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন।
এসময় নাসিরনগরে হামলার কথা উল্লেখ করে রাষ্ট্রদূত বলেন, নাসিরনগরের হামলার ঘটনা থেকে সকলকে শিক্ষা নিতে হবে ভবিষ্যতে যেন এ ধরণের ঘটনা আর না ঘটে। সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে। নাসিরনগরের হামলার পর সরকারের ভূমিকার প্রসংশা করে রাষ্ট্রদূত আরও বলেন, সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর চেষ্টায় এ ঘটনা নিয়ন্ত্রণ হয়েছে। এর ফলে বাংলাদেশের অন্যান্য স্থানে এ ধরনের ঘটনা আর ঘটেনি। মতবিনিময় সভায় অন্যদের মধ্য উপস্থিত ছিলেন নাসিরনগর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি আদেশ কুমার দেব, সাধারণ সম্পাদক সুজিত কুমার চক্রবর্তী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাসিরনগর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ